Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উপনির্বাচনের গেরোয় তিন জেলায় স্থগিত প্রাথমিক টেটের ইন্টারভিউ

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ অক্টোবর : ২১ অক্টোবর থেকে ২৮ অক্টোবর প্রাথমিক টেট উত্তীর্ণদের ইন্টারভিউ প্রক্রিয়া চলবে ঘোষণা হয়েছিল আগেই। তখনই আশঙ্কা করা হয়েছিল তিন জেলার টেট-ভবিষ্যৎ নিয়ে। শেষপর্যন্ত উপ নির্বাচনের গেরোয় স্থগিতই করে দেওয়া হল পূর্ব মেদিনীপুর, কোচবিহার ও বর্ধমানের ইন্টারভিউ পর্ব।

আগামী ১৯ নভেম্বর তিন জেলায় উপনির্বাচন। ২৬ অক্টোবর বিজ্ঞপ্তি জারি হবে। নিয়মমতো নির্বাচনের এক মাস আগে থেকেই নির্বাচনী আচরণ বিধি লাগু হয়। তাই ইন্টারভিউ প্রক্রিয়া আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিল পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ।

উপনির্বাচনের গেরোয় তিন জেলায় স্থগিত প্রাথমিক টেটের ইন্টারভিউ

প্রাথমিক শিক্ষা সংসদের তিন জেলার সভাপতি জানান, নির্বাচন হয়ে যাওয়ার পর মৌখিক পরীক্ষা বা নিয়োগ সংক্রান্ত যাবতীয় কাজ হবে জেলায়। যদিও শুধুমাত্র মৌখিক পরীক্ষা নেওয়ার জন্য কমিশনের অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু পর্ষদ তা অনুমোদন করেনি। তাই পরীক্ষার্থীদের এসএমএস বা ই মেল- কিছুই করা হচ্ছে না।

পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্য জানিয়েছেন, আমরা ইন্টারভিউ বা নিয়োগ পক্রিয়ার জন্য প্রস্তুত। অনুমতি পাওয়া গেলে আগেই হতে পারে। না এলে ভোট মিটলেই শুরু হবে প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত যাবতীয় কাজকর্ম। কোনও বিতর্কে যাব না আমরা।

English summary
West Bengal theree disreict tet interview cancel due to by election
Please Wait while comments are loading...