Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘বুকি’ রোশনলালকে মদের সঙ্গে বিষ মিশিয়ে খুন? সন্দেহের তির সঙ্গী দীপকের দিকেই

Subscribe to Oneindia News

হাওড়া, ১৪ ফেব্রুয়ারি : কালীঘাটে আত্মীয় সেজে দম্পতির উপর হামলার ২৪ ঘণ্টার মধ্যেই হামলাকারীর রহস্য মৃত্যুর তদন্ত নয়া মোড়। সঙ্গী দীপককে গ্রেফতারের পরই তদন্তকারীদের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। মদের সঙ্গে বিষ মিশিয়েই খুন করা হয়েছে রোশনলালকে। পুলিশি জেরায় ধৃত দীপক স্বীকার করে নিয়েছেন সেই কথা। সেই মদের সঙ্গে বিষ মিশিয়েছিল বলে জানিয়েছে বলে পুলিশের দাবি।

রবিবার রাতে হাওড়ার গোলাবাড়ির এক গেস্ট হাউস থেকে উদ্ধার হয় রোশনলালের দেহ। আগের দিনই কীলীঘাটের এক দম্পতির উপর হামলার ঘনায় অভিযুক্ত রোশনলাল। রেসের টাকার ভাগ বাটোয়ারা সম্পর্কিত বিবাদের জেরেই এই সিরিয়াল ক্রাইমের ঘটনা ঘটেছে বলে মনে করছিলেন তদন্তকারীরা। কিন্তু হামলাকারী হিসেবে অভিযুক্ত রোশনলালকে কেন খুন করা হল, তা নিয়ে এখনও ধোঁয়াশা অব্যাহত।

‘বুকি’ রোশনলালকে মদের সঙ্গে বিষ মিশিয়ে খুন? সন্দেহের তির সঙ্গী দীপকের দিকেই

পুলিশ এই ঘটনার তদন্তে নেমে জানতে পেরেছে নিহত রোশনলাল, আক্রান্ত নরেন্দ্র জৈন এরা বুকি হিসেবে কাজ করত। শুধু রেসের মাঠেই নয়, এদের দাপট ছিল ক্রিকেট বেটিং চক্রেও। রোশনলাল দীপককে সঙ্গে নিয়েই নরেন্দ্র জৈনের ফ্ল্যাটে গিয়েছিলেন কালীঘাট টেম্পল রোডে। পরদিনই হাওড়ার গোলাবাড়ির গেস্ট হাউসে তার রহস্য-মৃত্যুর পর এই সুনীল ওরফে দীপকের বিরুদ্ধেই প্রথমে সন্দেহের তির ধাবিত হয়।

সেইমতো দীপককে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে খুনের কারণ। দীপককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে হাওড়া আদালতে পেশ করা হবে। তাকে নিজেদের হেফাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করতে চাইছে পুলিশ। খুনের মোটিভ জানতেই তাকে জেরা করা হবে

English summary
Was 'Booky' Rosanlal murdered to mix poison with liquor? Arrow of suspicion is towards Dipak.
Please Wait while comments are loading...