Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ঘাটালে বন্যা-পরিদর্শন গিয়ে কী বললেন সাংসদ-অভিনেতা দেব

Subscribe to Oneindia News

বর্ষা এলেই ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে চর্চা শুরু হয়। তারপরই ফের সব ধামাচাপা। তিন-চার দশক ধরে এটাই দস্তুর হয়ে উঠেছে। এবার তৃণমূল কংগ্রেসের অভিনেতা-সাংসদ দেব অধিকারী ঘাটালে বন্যা পরিদর্শনে গিয়ে সেই একই বুলি আওড়ালেন। রবিবার সাংসদ বলেন, 'ঘাটালকে রক্ষা করতে মাস্টার-প্ল্যানের রূপায়ণ হওয়া জরুরি। তা না হলে ঘাটাল বন্যার স্থায়ী সমাধান সূত্র মিলবে না।' এবার সংসদে গিয়ে তাই ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে গলা ফাটাবেন তিনি।

সাংসদ-অভিনেতা দেব

এদিন তৃণমূল সাংসদ দেব ঘাটালে পৌঁছন দুপুর একটা নাগাদ। তিনি সপার্ষদ বন্যা পরিদর্শন করেন। জল পেরিয়ে যান বন্যার্তদের সঙ্গে কথা বলতে। তিনি বলেন, 'এটা কারও দিকে আঙুল তোলার সময় নয়। এখন মানুষের পাশে দাঁড়াতে হবে। আগে জল নামাতে হবে। স্বাভাবিক অবস্থায় ফেরাতে হবে ঘাটালকে। তারপর স্থায়ী সমাধানের জন্য লড়াই করতে হবে। ঘাটালকে আমি আমার বাড়ি বলেই মনে করি। তাই ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে আমি এবার সংসদে লড়াই চালাব।'

ঘাটাল মাস্টার প্ল্যান

উল্লেখ্য, শিলাবতী নদী ফুঁসে ওঠায় ঘাটালের ৮১টি মৌজা এখন জলের তলায়। বহু পরিবারের জলবন্দি হয়ে দিন কাটছে। অনেককে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। অনেকের শেষ সম্বলটুকুও ভেসে গেছে এই বন্যায়। এই প্রতিকূল পরিস্থিতিতে বন্যাদুর্গত মানুষদের পাশে থাকার বার্তা দিয়ে গেলেন দেব। সাংসদ হিসেবেও তিনি তাঁর কর্তব্য পালন করার কথা জানিয়ে গেলেন।

English summary
Visiting flood area of Ghatal MP Dev told about Ghatal master plan.
Please Wait while comments are loading...