Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোগী মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র উলুবেড়িয়া, নামল র‍্যাফ, কমব্যাট ফোর্স

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

উলুবেড়িয়া, ১৩ অক্টোবর : রোগী মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল হাওড়ার উলুবেড়িয়া। ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে অভিযোগ তুলে নার্সিংহোমে ভাঙচুর চালায় স্থানীয় জনতা। রোগীর পরিবার-পরিজন ও স্থানীয় জনতার সঙ্গে খণ্ডযুদ্ধ বেধে যায় পুলিশের। শেষপর্যন্ত র‍্যাফ, কমব্যাট ফোর্স নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয়।

ইমাম মল্লিক নামে উলুবেড়িয়ার এক বাসিন্দা ভর্তি হয়েছিলেন স্থানীয় নার্সিংহোমে। কয়েকদিন চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু বাড়ি ফিরে যাওয়ার পর ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। আবারও ওই নার্সিংহোমে ভর্তি করা হয় তাঁকে। নার্সিংহোমে ভর্তি করার পরও শারীরিক অবস্থান ক্রমশ অবনতি হতে থাকে। শেষপর্যন্ত তাঁকে গতরাতেই ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার অল্প খানিক পরেই তাঁর মৃত্যু হয়।

রোগী মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র উলুবেড়িয়া, নামল র‍্যাফ, কমব্যাট ফোর্স

রোগীর মৃত্যুর পরই আত্মীয়-পরিজনদের সমস্ত ক্ষোভ গিয়ে পড়ে প্রথমে যে নার্সিংহোমে রোগীকে ভর্তি করা হয়েছিল, তাদের উপর। নার্সিংহোমে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালান উত্তেজিত জনতা। প্রহৃত হন নার্সিংহোমের কর্মীরাও।

ঘটনাস্থলে পুলিশ এসেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি। পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বেধে যায় জনতার। এরপর বিশাল পুলিশবাহিনী, র‍্যাফ ও কমব্যাট ফোর্স নামানো হয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। প্রশাসনের তরফে জানানো হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

English summary
vandalism at Howrah nursing home
Please Wait while comments are loading...