Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শসা চুরি রুখতে ক্ষেতের বেড়ায় বিদ্যুতের তার, মৃত্যু ২ যুবকের

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২৫ মার্চ : প্রতিদিনই নিয়ম করে ক্ষেত থেকে চুরি যেত শসা। তাই বিদ্যুতের তার ক্ষেতের বেড়ায় জড়িয়ে দিয়েছিল ক্ষেতমালিক। তা যে জীবনহানি ঘটাতে পারে ভেবেও দেখেনি একটিবার। মরণফাঁদ ক্ষেতে শসা চুরি করতে ঢুকে বেঘোরে প্রাণ গেল দুই যুবকের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ৪ পরগনার নোদাখালির চককাশীপুরে।

পুলিশ জানিয়েছে, মৃত দুই যুবকের নাম রজভ আলি ও মহম্মদ মোজাম্মেল। এই ঘটনায় ক্ষেত মালিক মোস্তাকিন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। তার আগে দুই যুবকের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই মোস্তাকিনের বাড়িতে ঢুকে ভাঙচুর চালান উত্তেজিত জনতা। মারধর করা হয় মোস্তাকিনকে। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে নিয়ে যায়।

শসা চুরি রুখতে ক্ষেতের বেড়ায় বিদ্যুতের তার, মৃত্যু ২ যুবকের

শসা চুরি রুখতে মৃত্যু ফাঁদ পেতে রেখেছিল মোস্তাকিন। শুক্রবার রাতে ক্ষেত্র ধারেই আড্ডা দিতে বসেছিল চারজন। তাদের দু'জন ক্ষেতে শসা আনতে গিয়েছিলেন। তখনই বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন দুই যুবক। আশঙ্কাজনক অবস্থায় দু'জনকেই নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। রজভকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মোজাম্মেলকে ভর্তি করা হয় হাসপাতালে। তবে রাতেই তাঁর মৃত্যু হয়।

এদিন সকালে স্থানীয় মানুষ জন চড়াও হয়ে ভাঙচুর করে মোস্তাকিনের বাড়ি। মোস্তাকিনকে ধরে গণপিটুনি দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতার করে মোস্তাকিনকে। মোস্তাকিনের দৃষ্টান্তমূলক শস্তি দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

English summary
Two youths electrocuted to death to enter in the field of cucumber
Please Wait while comments are loading...