Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তোলা না পেয়ে খুনের চেষ্টা টোলপ্লাজার ম্যানেজারকে, অভিযুক্ত তৃণমূলের ২ শ্রমিক নেতা

Subscribe to Oneindia News

বর্ধমান, ১৪ এপ্রিল : আবার তোলা কাণ্ডে অভিযুক্ত তৃণমূল। এবার তোলা আদায়ে শুধু হুমকি নয়, একেবারে খুনের চেষ্টার অভিযোগ। তৃণমূলের দুই শ্রমিক নেতা নেতা টোল প্লাজায় হানা দিয়ে ম্যানেজারকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুনের চেষ্টা করে বলে অভিযোগ।

তোলার টাকা না দেওয়ায় চলে কিল, চড়, ঘুসিও। অচৈতন্য হয়ে পড়া ম্যানেজারকে টোল কর্মীরাই উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায় পূর্ব বর্ধমানের পালসিট টোল প্লাজায় ঘটে এই চাঞ্চল্যকর ঘটনা। সিসিটিভি-র ফুটেজেও ধরা পড়েছে বীভৎসতার ছবি।

তোলা না পেয়ে খুনের চেষ্টা ম্যানেজারকে, অভিযুক্ত তৃণমূল

ঘটনার সূত্রপাত গত ১২ এপ্রিল। আমচকাই কয়েকজন কর্মীকে সঙ্গে নিয়ে তৃণমূলের শ্রমিক সংগঠনের দুই নেতা তথা টোল প্লাজারই দুই কর্মী মহম্মদ আবদুল আজিম ও অশোক হাটি ম্যানেজারের কাছে এসে অতিরিক্তি অর্থ আদায় করে। তারপর নিজেদের কিছু লোককে টোল প্লাজায় নিয়োগের দাবিও তোলে তারা।

ম্যানেজার তা দিতে অস্বীকার করায় টার্গেট হয়ে যান। তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। মাটিতে পড়ে গেলে তার উপর চলে কিল, চড়, ঘুসি। তাঁর আর্ত চিৎকার শুনে ছুটে আসেন টোলের অন্য কর্মীরা। এরই মধ্যে প্রহৃত হয়ে জ্ঞান হারান ম্যানেজার প্রীতম চট্টোপাধ্যায়। এরপর তৃণমূল নেতার দলবল পালিয়ে যায়। টোল কর্মীরা ম্যানেজারকে হাসপাতালে ভর্তি করে।

এরপর হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে বর্ধমানের মেমারি থানায় অভিযোগ দায়ের করেন দুই নেতার বিরুদ্ধে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। সিসিটিভির ফুটেজে সেই দেখা গিয়েছে হিংস্রতার ছবি। পুলিশের কাছে সেটাই তদন্তের বড় অস্ত্র।

English summary
Two TMC leader attempt to murder to Manager of Toll plaza
Please Wait while comments are loading...