Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৫ জেলায় ৭ দুর্ঘটনা, মৃত ২ স্কুল পড়ুয়া-সহ ৬, জখম ৮০

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

একই দিনে পাঁচ জেলায় সাতটি পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছ'জনের। জখম হয়েছেন ৮০ জন। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে স্কুলবাস দুর্ঘটনায় মৃত্যু হয়েছে চতুর্থ শ্রেণির এক ছাত্রীর। দুর্ঘটনায় জখম আরও ১৫ জন। মঙ্গলবার সকালে ছত্রধরার কাছে ১১৬ বি জাতীয় সড়কে ঘটনাটি ঘটে। মৃত ছাত্রীর নাম তুলনা বেরা। ছাত্রছাত্রীদের নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন কন্টাই পাবলিক স্কুলের ওই বাসের চালক। তখনই উল্টো দিক থেকে আসা লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।

আহতদের কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছাত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। স্কুল বাস চালকের অবস্থাও সঙ্কটজনক। লরির চালক ও খালাসি পলাতক। দুর্ঘটনার জেরে দিঘা-কলকাতা জাতীয় সড়কে ব্যাপক যানজট হয়। আসানসোলের শীতলা মোড়ে ২ নম্বর জাতীয় সড়কে বাস উল্টে আহত হন ৫৮ জন তীর্থযাত্রী। তাঁদের মধ্যে ৩২ জনের অবস্থা আশঙ্কাজনক। মেদিনীপুর থেকে গয়া যাচ্ছিল তীর্থযাত্রীবোঝাই বাসটি।

৫ জেলায় ৭ দুর্ঘটনা, মৃত ২ স্কুল পড়ুয়া-সহ ৬, জখম ৮০

মঙ্গলবার ভোররাত ৩টে নাগাদ আসানসোল উত্তর থানা এলাকার শীতলা মোড়ে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। আহতদের আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুর্শিদাবাদে পৃথক তিনটি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের। জীবনটিতে পিষ্ট হয়েছে এক স্কুল ছাত্র। লালবাগে মৃত্যু হয়েছে এক ব্যক্তির, জখম হয়েছেন একজন। মুর্শিদাবাদে আরও একটি দুর্ঘটনা কেড়েছে ১ প্রাণ।

এর আগে ভোররাতে হাওড়ার উলুবেড়িয়ায় বেপরোয়া ড্রাইভিংয়ের শিকার হন এক পর্যটক। জখম হন চারজন। সল্টলেকের সিটি সেন্টারে অটো উল্টে মৃত্যু হয় চালকের। চার যাত্রী গুরুতর জখম হন।

English summary
Six people died, severel injured in seven different road accidents in West Bengal
Please Wait while comments are loading...