Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মঙ্গলচণ্ডীর পুজো দেখে ফেরার পথে দিনহাটায় নৌকাডুবি, মৃত ২ শিশু

Subscribe to Oneindia News

নৌকাডুবিতে মৃত্যু হল ২ বালক-বালিকার। মঙ্গলবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটার গিতালদহে। মঙ্গলচণ্ডী পুজো দেখে ফেরার পথে বোর্খাবিলে নৌকা উল্টে যায়। সাঁতরে ১৫ যাত্রী পাড়ে উঠে এলেও তলিয়ে যায় দুই নাবালক। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম শুভজিৎ দাস (৮) ও প্রিয়াঙ্কা দাস (৭)।

গিতালদহের ঘুঘুমারি এলাকার বাসিন্দারা পাশের গ্রাম জগন্নাথে গিয়েছিলেন মঙ্গলচণ্ডী পুজো উপলক্ষে। পুজোর পর রাতে নৌকায় করে বোর্খাবিল পেরিয়ে গ্রামে ফিরছিলেন। সেইসময় বিলের মাঝে এসে উল্টে যায় নৌকাটি। জলে পড়ে যায় সকলেই। শুভজিৎ ও প্রিয়াঙ্কাকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ ময়নাতদন্তের জন্য কোচবিহার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। দুই শিশুর মৃত্যুতে শোকস্চব্ধ এলাকা। পুজো দেখতে যাওয়ার আনন্দটাই মাটি হয়ে গেল।

মঙ্গলচণ্ডীর পুজো দেখে ফেরার পথে দিনহাটায় নৌকাডুবি, মৃত ২ শিশু

অন্যদিকে, বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে শিলিগুড়ির ফুলবাড়ি ব্যারেজে তলিয়ে গেল এক যুবক। রাহুল ছেত্রী নামে ওই যুবকের দেহ ভেসে ওঠে পরায় ছ'কিলোমিটার দূরে ফাঁসিদেওয়া এলাকায় মঙ্গলবার রাতে তা উদ্ধার করা হয়। স্নান করতে নেমে সাঁতার কাটতে কাটতে অনেকটা দূরে চলে গিয়েছিল রাহুল। তারপরই হঠাৎ তলিয়ে যেতে থাকে রাহুল। বন্ধুরা সাঁতারা না জানায় কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেনি।

English summary
Two children died for drowning boat at Dinhata
Please Wait while comments are loading...