Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পার্ক সার্কাসে ছাত্রীর শ্লীলতাহানিতে গ্রেফতার নাবালক-সহ ২, কড়েয়ায় আক্রান্ত প্রতিবাদী

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ এপ্রিল : একাদশ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার করা হল এক নাবালক-সহ দু'জনকে। শহরের বুকে টিউশন থেকে বাড়ি ফেরার সময় ছাত্রীর পথ আটকে শ্লীলতাহানি করা হয়। প্রথমে বাইকে করে এসে তাঁকে উত্যক্ত করতে থাকে। তারপর ওই ছাত্রীকে বাইকে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা করে তারা। ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে বাইক নিয়ে পালিয়ে যায় ইভটিজাররা।

পার্ক সার্কাসে ছাত্রীর শ্লীলতাহানিতে গ্রেফতার নাবালক-সহ ২, কড়েয়ায় আক্রান্ত প্রতিবাদী

ওই ছাত্রী ইভটিজারদের বাইকের নম্বরটি দেখে নিয়েছিল। সেইমতো বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের করে ওই ছাত্রী। এরপর বেনিয়াপুকুর থানার পুলিশ চটজলদি তদন্ত নেমে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে বাইক নম্বর মিলিয়ে নেয়। এরপর সেই সূত্র ধরেই তিলজলার মসজিদ বাড়ি লেন থেকে দু'জনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে একজন নাবালক। তাকে জুভেনাইল আদালতে পেশ করার পর হোমে পাঠানো হয়েছে। অপরজনকে শিয়ালদহ আদালতে তোলা হয়। তার জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

অন্যদিকে কড়েয়ায় তিন মদ্যপ যুবকের গালিগালাজের প্রতিবাদ করায় আক্রান্ত হন এক যুবক। তাঁর মাথায় বন্দুকের বাঁট দিয়ে প্রহার করা হয়। ধারালো অস্ত্র দিয়েএ আঘাত করা হয় তাঁকে। এরপর প্রতিবাদী যুবক মাটিতে লুটিয়ে পড়লে পালিয়ে যায় মদ্যপ হামলাকারীরা। কড়েয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তিন যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

English summary
Two accused including one minor was arrested for molestation of a student
Please Wait while comments are loading...