Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি যদি বাংলার দিকে নজর দেয়, তৃণমূল কংগ্রেস দিল্লিকে নিশানা করবে : পার্থ

Subscribe to Oneindia News

কলকাতা, ২৩ মার্চ : বিজেপি যদি বাংলার দিকে নজর দেয়, তৃণমূল কংগ্রেস দিল্লিকে নিশানা করবে। সাফ জানিয়ে দলেন তৃণমূল কংগ্রেসের মুখ্যসচিব পার্থ চট্টোপাধ্যায়। বিজেপি আক্রমণ শানাবে, আর তৃণমূল কংগ্রেস এখানে হাত গুটিয়ে বসে থাকবে তা হবে না। কেন্দ্রের শাসকদলের বিরুদ্ধে চরম হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, হিংসার রাজনীতি আমদানি করছে বিজেপি, মানুষ তা কখনই মেনে নেয়নি, মেনে নেবেও না।

বুধবার নারদকাণ্ডে পথে নেমে তৃণমূল সরকারকে বরখাস্তের দাবি তুলেছে বিজেপি। পাল্টা তৃণমূল মহাসচিব বলেন, শুধু তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগাই নয়, পুলিশের সঙ্গেও তুমুল ধস্তাধস্তি করেছে বিজেপি। বাংলার বুকে দাঙ্গার রাজনীতি কায়েম করতে চাইছে ওরা। সাম্প্রদায়িক সুড়সুড়ি দেওয়ার যে রাজনীতি, তা বরদাস্ত করা হবে না। এটা বাংলার মাটি, বাংলার সংস্কৃতিতে সাম্প্রদায়িকতার কোনও জায়গা নেই।

বিজেপি যদি বাংলার দিকে নজর দেয়, তৃণমূল কংগ্রেস দিল্লিকে নিশানা করবে : পার্থ

তাঁর অভিযোগ, এ রাজ্যে হিংসার রাজনীতি আমদানি করে বিজেপি রাজনৈতিক মঞ্চ দখলের একটা চেষ্টা চালাচ্ছে, কিন্তু সেই কাজে সফল হবে না বিজেপি। মানুষ এই ধরনের রাজনীতি মেনে নেবে না। পার্থবাবু বলেন, নারদকাণ্ডে সরব হয়ে অনেক বড় বড় কথা বলছেন বিজেপির নেতারা, কিন্তু বিজেপি নেতাদের বিরুদ্ধেও যে শিশু চুরি, খড়গপুরের শ্রীনু হত্যাকাণ্ডের অভিযোগ রয়েছে, তার বিরুদ্ধেও কিন্তু তদন্ত এগোচ্ছে। শীঘ্রই এই দুই ঘটনায় জড়িত বিজেপি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

English summary
Trinamool secretary general Partha Chatterjee said, If BJP look at the Bengal, Trinamool Congress will target Delhi.
Please Wait while comments are loading...