Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পর পর তিনটি গুলি, খুন তৃণমূল নেতা, উত্তপ্ত নানুর

Subscribe to Oneindia News

বীরভূম, ২ ডিসেম্বর : প্রকাশ্য রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে তৃণমূল নেতাকে খুন করল দুষ্কৃতীরা। শুক্রবার সকালে বীরভূমের নানুরে সাঁওতা গ্রামে ঘটে এই চাঞ্চল্যকর ঘটনা। চারজন দুষ্কৃতী বাইকে করে এসে পরপর তিনটি গুলি চালিয়ে ওই তৃণমূল নেতাকে খুন করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তৃণমূল নেতা শেখ ফুলুর। গ্রাম্য বিবাদের জেরে এই খুন বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব। পুলিশ খতিয়ে দেখছে এই খুনের পিছনে কী কারণ থাকতে পারে।

এদিন সকালে নানুরের সাঁওতা বাসস্ট্যান্ডে বসেছিলেন শেখ ফুলু। আচমকাই দু'টি বাইক এসে থামে তাঁর কাছে। দু'টি বাইকে চারজন দুষ্কৃতী ছিল। খুব কাছ থেকে পর পর তিনটি গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ব্লক তৃণমূল কমিটির সদস্য ফুলু। কয়েক সেকেন্ডের মধ্যে অপারেশন চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুলির শব্দে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

পর পর তিনটি গুলি, খুন তৃণমূল নেতা, উত্তপ্ত নানুর

স্থানীয়রাই রক্তাক্ত অবস্থায় ফুলুকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। এই ঘটনার পিছনে গোষ্ঠীকোন্দল থাকতে পারে বলে অনুমান। তবে তৃণমূল কংগ্রেস গোষ্ঠীকোন্দলের অভিযোগ নস্যাৎ করেছে। জেলা তৃণমূল নেতৃত্ব এই খুনের ঘটনার পিছনে গ্রাম্য বিবাদের জের রয়েছে বলে মনে করছে। পুলিশ খতিয়ে দেখছে পুরনো শত্রুতা রয়েছে কি না এই ঘটনায়।

English summary
Trinamool Congress leader was murdered to shoot from point-blank range on public street at Nanur of Birbhum
Please Wait while comments are loading...