Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এলাকা দখলকে কেন্দ্র করে পাড়ুই উত্তাল তৃণমূল-বিজেপি সংঘর্ষে, বোমাবাজি, ভাঙচুর

Subscribe to Oneindia News

বীরভূম, ১৫ এপ্রিল : এলাকা দখলকে কেন্দ্র করে বীরভূমের পাড়ুই ফের উত্তপ্ত হয়ে উঠল তৃণমূল-বিজেপি সংঘর্ষে। দফায় দফায় সংঘর্ষ শুরু হয়েছে শুক্রবার থেকেই। চলছে বোমাবাজি, মারধর। আহত হয়েছেন দু'পক্ষের বেশ কয়েকজন। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িতে। একে অপরের বিরুদ্ধে অভিযোগ, পার্টি অফিস ভাঙারও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি উপেক্ষা করেই শনিবারও উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা।

বীরভূমের পাড়ুইকে ঘিরেই বিজেপি রাজ্য রাজনীতিতে প্রভাব বিস্তার করতে শুরু করে। পাড়ুই আন্দোলনের মধ্য ইদেয় এলাকায় ভিত মজবুত করতে সমর্থও হয়েছিল বিজেপি। কিন্তু গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-র সেই মিথ ভেঙে চৌচির হয়ে যায়। ফের এলাকার দখল নেয় তৃণমূল। বিজেপি-তে ভাঙন সমস্যা প্রকট হয়ে দেখা দেয়।

পাড়ুই উত্তাল তৃণমূল-বিজেপি সংঘর্ষে, বোমাবাজি, ভাঙচুর

সাম্প্রতিককালে পর পর কয়েকটি নির্বাচনে জয় এবং সব শেষে দক্ষিণ কাঁথি উপনির্বাচনের সাফল্যে ফের বিজেপি এলাকায় এলাকায় সক্রিয় হতে শুরু করেছে। যো সমস্ত এলাকায় মাটি সরে গিয়েছিল, সেই এলাকা দখল করে পঞ্চায়েক নির্বাচনে তৃণমূলকে চক্কর দেওয়ার চেষ্টা চালাচ্ছে। সেই কারণেই পাড়ুইয়ে দুই দল সম্মুখ সমরে অবতীর্ণ হয়েছে।

পাড়ুই দখলে রাখতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেসও প্রতিরোধ গড়ে তুলেছে। ফলে দফায় দফায় সংঘর্ষে অবতীর্ণ দুই দলের কর্মী-সমর্থকরা। পয়লা বৈশাখেও পিছু ছাড়ছে না এই উত্তেজনা।

English summary
Trinamool Congress-BJP clash occurred at Parui to dominate area
Please Wait while comments are loading...