Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বালিতে দৌরাত্ম্য টোটো চালকের, কাটারির কোপ যাত্রীর মাথায়

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

হাওড়া, ৩ নভেম্বর : টোটো চালকের কাটারির কোপে গুরুতর জখম হলেন এক যাত্রী। বৃহস্পতিবার সাত সকালে টোটো চালকের দৌরাত্ম্যের ঘটনাটি ঘটেছে হাওড়ার বালি ঘোষপাড়ায়। ওই টোটো চালককে এক হাজার টাকা ধার দিয়েছিলেন আক্রান্ত যাত্রী। সেই টাকা ফেরত চাওয়াতেই বিপত্তি।

এদিন বাড়ির সামনেই টোটো চালকের হাতে আক্রান্ত হন দিব্যেন্দু নামে ওই নিত্যযাত্রী। বালি ঘোষপাড়ার বাসিন্দা দিব্যেন্দু। রাজারহাটে এক সংস্থার কর্মী। তিনি বাড়ি থেকে বেরিয়ে প্রায়ই বাপ্পার টোটোয় করে বালি পর্যন্ত আসতেন। তারপর বাস ধরে যেতেন রাজারহাট। এই যাতায়াতের সূত্র ধরেই বাপ্পার সঙ্গে সখ্যতা গড়ে উঠেছিল দিব্যেন্দুর।

বালিতে দৌরাত্ম্য টোটো চালকের, কাটারির কোপ যাত্রীর মাথায়

বাপ্পা কিছুদিন আগে সেই সুযোগে দিব্যেন্দুর কাছে থেকে এক হাজার টাকা ধার চায়। দিব্যেন্দুও তাকে ওই টাকা ধার দেয়। কিন্তু টাকাটা কিছুতেই ফেরত দিচ্ছিল না বাপ্পা। শেষমেশ একদিন ওই টাকা চেয়ে বসে দিব্যেন্দু। তবু টাকাটা আদায় না হওয়ায় চাপ জারি রেখেছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে তিনি অফিস যাওয়ার জন্য বাড়ি থেকে বের হতেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে বাপ্পা।

কাটারি নিয়ে নিজের টোটোতেই অপেক্ষা করছিল সে। আচমকাই আক্রমণে হতচকিত হয়ে পড়েন দিব্যেন্দু। কাটারির কোপ লাগে মাথায়। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এলাকার বাসিন্দারা তঁকে উদ্ধার করে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পলাতক অভিযুক্ত টোটো চালক।

English summary
Toto driver attacked passenger At Howrah
Please Wait while comments are loading...