Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ ডুয়ার্সে মুখ্যমন্ত্রী, উন্নয়নের খতিয়ান তুলে ধরে বিজেপিকে আক্রমণ শানাবেন মমতা

Subscribe to Oneindia News

জলপাইগুড়ি, ২৭ এপ্রিল : আজ ডুয়ার্সে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে প্রশাসনিক বৈঠক, তারপর সরকারি জনসভা। সেখানে তিনি তুলে ধরবেন উন্নয়নের খতিয়ান। ঘোষণা করবেন পরবর্তী কর্মসূচি। প্রয়োজনীয় নির্দেশ দেবেন আধিকারিকদের। সেইসঙ্গে উপভোক্তাদের হাতে তুলে দেবেন বিভিন্ন সরকারি প্রকল্পের অনুদান। মুখ্যমন্ত্রীর এই জনসভাকে ঘিরে সকাল থেকেই সাজো সাজো রব ডুয়ার্সে।

গতকাল আলিপুরদুয়ারে প্রশাসনিক বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। জোর দিয়েছেন আইনশৃঙ্খলায়। অনুপ্রবেশ রুখতে বিশেষ নজর দিতে বলেছেন প্রশাসনকে। সেইসঙ্গে আর্থিক উন্নয়নেও তিনি গুরুত্ব আরোপ করেন। এদিন প্রশাসনিক বৈঠক জলপাইগুড়ির ডুয়ার্সের বীরপাড়ায়। এখানেও তিনি উন্নয়নকে হাতিয়ার করে এগোতে চাইছেন। তারপর জনসভা করবেন তিনি।

আজ ডুয়ার্সে মুখ্যমন্ত্রী, উন্নয়নের খতিয়ান তুলে ধরে বিজেপিকে আক্রমণ শানাবেন মমতা

সবথেকে উল্লেখযোগ্য যে মুখ্যমন্ত্রী জনসভার জন্য বেছে নিচ্ছেন বিজেপি-র জেতা বিধানসভা কেন্দ্রগুলিকে। এদিনও তিনি বিজেপি-র কেন্দ্রেই সরকারি জনসভা করতে চলেছেন। এই জনসভায় তনি যেমন বিরোধীদের উদ্দেশে বার্তা দেবেন, তেমনই উন্নয়নের প্রশ্নেও কড়া অবস্থান নেবেন। উন্নয়নের প্রশ্নে তিনি যে কোনওরকম গাফিলতি বরদাস্ত করবেন না, তা বুঝিয়েই দিয়েছেন মুখ্যমন্ত্রী।

রাজনৈতিক মহলও তাকিয়ে রয়েছে মুখ্যমন্ত্রীর দিকে। আসন্ন পঞ্চায়েত ভোটের দিকে লক্ষ্য করে মুখ্যমন্ত্রী কী কী প্রকল্প দিয়ে উন্নয়নের ডালি সাজান, তার জন্য যেমন অধীর প্রতীক্ষা রয়েছে, তেমনই বিজেপি-র কেন্দ্রে দাঁড়িয়ে মোদী-অমিত শাহের প্রতি তিনি কতখানি আক্রমণাত্মক হন, তাও দেখতে চাইছে রাজনৈতিক মহল।

English summary
Today, the Chief Minister at Duars, will highlight the development of State and will attack BJP.
Please Wait while comments are loading...