Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেজে উঠেছে হুগলি, আজ প্রশাসনিক বৈঠক মমতার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

হুগলি, ২৯ সেপ্টেম্বর : ঐতিহাসিক সিঙ্গুর বিজয় উৎসবের ১৫ দিনের মাথায় আজ ফের হুগলি সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি হুগলির চুঁচুড়ায় প্রশাসনিক বৈঠক করতে আসছেন। প্রশাসনিক বৈঠকের পর একটি জনসভাও করবেন তিনি। সেই জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় হুগলি ও উত্তর ২৪ পরগনা জেলাকে নির্মল জেলা হিসেবে ঘোষণা করে পুরষ্কার তুলে দেবেন।

হুগলি জেলার উন্নয়নমূলক কাজের পাশাপাশি বেশ কিছু প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। ঘোষিত হবে নতুন প্রকল্পেরও। সেইসঙ্গে সিঙ্গুর নিয়ে কোনও বিশেষ প্যাকেজ ঘোষণা করেন কি না তা দেখতেও মুখিয়ে রয়েছেন সিঙ্গুরবাসী।

সেজে উঠেছে হুগলি, আজ প্রশাসনিক বৈঠক মমতার

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, দুপুর তিনটের মধ্যে মুখ্যমন্ত্রী জেলাশাসকের অফিসে উপস্থিত হবেন। সেখানে জেলার উন্নয়ন পর্যালোচনার পর চুঁচুড়ার মিডল মাঠে একটি সভা করবেন। এই অনুষ্ঠান থেকে নতুন প্রশাসনিক ভবন, চন্দননগর উড়ালপুল-সহ ৬৩টি প্রকল্পের উদ্বোধন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

৩২টি প্রকল্পের শিলান্যাস ছাড়াও ২৪টি প্রকল্পের পরিষেবা উপভোক্তাদের হাতে তুলে দেবেন। মুখ্যমন্ত্রীর এই আগমনকে কেন্দ্র করে সেজে উঠেছে গোটা হুগলি। ডানকুনি থেকে চুঁচুড়া পর্যন্ত রাস্তার দু'ধার সেজেছে ফ্লেক্সে। রাস্তার গুরুত্বপূর্ণ মোড়গুলি ছেয়েছে মুখ্যমন্ত্রীর ছবি সম্বলিত কাট-আউটে। বসেছে তোরণও।

English summary
Today Mamata Banerjee will go to Singur
Please Wait while comments are loading...