Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জঙ্গমহল সফরে আজ বিজয়া সম্মিলনীতে মুখ্যমন্ত্রী, কাল প্রশাসনিক বৈঠক

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২ নভেম্বর : আজ ফের জঙ্গলমহল সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার হেলিকপ্টারে উড়ে ঝাড়গ্রাম পৌঁছবেন তিনি। দুপুর ১টা নাগাদ হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামের পাশে হেলিপ্যাড গ্রাউন্ড থেকে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার রওনা দেবে জঙ্গলমহলের উদ্দেশে।সম্প্রতি গ্লোবাল ভেকট্রা হেলিকর্প লিমিটেডের কাছ থেকে একটি হেলিকপ্টার ভাড়া করেছে রাজ্য সরকার।

সেই নতুন হেলিকপ্টারে করেই মুখ্যমন্ত্রী আজ জঙ্গলমহলে পাড়ি দেবেন। এই হেলিকপ্টারটি ৪৫ ঘণ্টার জন্য লিজে নেওয়া হয়েছে। বাকি সময় অন্য কাজে ব্যবহৃত হবে ওই হেলিকপ্টার। প্রতি ঘণ্টায় ওই হেলিকপ্টারের ভাড়া ১ লক্ষ ৭৫ হাজার টাকা। এদিন ঝাড়গ্রামের রাজ কলেজ মাঠে নামবেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে সরাসরি ঝাড়গ্রাম স্টেডিয়ামে যাবেন। সেখানে পশ্চিম মেদিনীপুরের ক্লাবগুলিকে নিয়ে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছে।

জঙ্গমহল সফরে আজ বিজয়া সম্মিলনীতে মুখ্যমন্ত্রী, কাল প্রশাসনিক বৈঠক

সেই অনুষ্ঠানেই যোগ দেবেন মুখ্যমন্ত্রী। এ বারই প্রথম জঙ্গলমহলে এ ধরনের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে তিনি বার্তা দেবেন, জঙ্গলমহলের পরিবেশ আগের তুলনায় কতটা পরিবর্তন হয়েছে। ঝাড়গ্রামের রাজ্যসরকারের পর্যটন দফতরের অতিথি নিবাসে রাত্রি যাপন করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। পরের দিন বৃহস্পতিবার জামবনীতে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক জনসভা। জামবনী থানার বিপরীতে বানী বিদ্যাপীঠ হাইস্কুলের মাঠে এই প্রশাসনিক জনসভা হবে।

ওইদিন ৩০০-রও বেশি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই জঙ্গলমহল সফর ঘিরে স্বভাবতই কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলেই তিনি ফিরবেন কলকাতায়। হেলিকপ্টার নামবে ডুমুরজলায়। সেখান থেকে সোজা যাবেন নবান্নে।

English summary
Today Mamata Banerjee attend bijoya sammilani at Jhargram
Please Wait while comments are loading...