Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রেমের বদলায় হাতিয়ার ফেসবুক! ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করায় আত্মঘাতী প্রেমিকা

Subscribe to Oneindia News

জলপাইগুড়ি, ৩১ জানুয়ারি : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বদলা নিতে হাতিয়ার এখন ফেসবুক! ফেসবুকে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করায় লজ্জায় অপমানে আত্মঘাতী হলেন এক তরুণী। মঙ্গলবার দুপুরে একাদশ শ্রেণির ওই ছাত্রীর দেহ উদ্ধার করা হয় কালভার্টের নিচে থেকে। জলপাইগুড়ির ময়নাগুড়ির মাধবডাঙায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ওই তরুণীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

স্থানীয় এক যুবকের সঙ্গে কিছুদিন ধরেই প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল ওই তরুণীর। সম্প্রতি অন্যত্র তাঁর বিয়ের ঠিক হয়। তারপর থেকেই ওই যুবকের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় তরুণী। বারবার তরুণীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয় প্রেমিক যুবক। প্রেমিকার এই প্রত্যাখ্যান মেনে নিতে পারেনি সে। তাই তার সঙ্গে প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করে দেওয়ার মতলব আঁটে সে।

প্রেমের বদলায় হাতিয়ার ফেসবুক! ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করায় আত্মঘাতী প্রেমিকা

প্রেমিকাকে 'উচিত শিক্ষা' দিতেই এই ফন্দি এঁটেছিল যুবক। কয়েকদিন আগে ফেসবুকে ছবিগুলি পোস্ট করে দেওয়ার পরই লজ্জা ও অপমানবোধে ভুগতে শুরু করে ওই তরুণী। শেষপর্যন্ত নিজের দীবন শেষ করে দেওয়ার পরিকল্পনা করে। সোমবার থেকেই নিখোঁজ ছিলেন ওই তরুণী। থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়েছিল। শেষমেশ বাড়ি থেকে বেশ খানিকটা দূরে একটি কালভার্টের নিচে থেকে উদ্ধার হয় দেহ।

স্থানীয়রাই এই মৃতদেহ প্রথম দেখতে পান। খবর দেওয়া হয় থানায়। পুলিশে দেহ উদ্ধার করে। ঘটনার পর থেকেই পসাতক অভিযুক্ত যুবক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এই ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

English summary
To take revenge for being rejected in love, Facebook is now a weapon! A young girl committed suicide of shame and disgrace for posted a photo of the intimate moments on Facebook.
Please Wait while comments are loading...