Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূলের সঙ্গে তৃণমূলের লড়াই, রাজনীতির পাশা খেলায় অগ্নিগর্ভ গৌড় বিশ্ববিদ্যালয়

Subscribe to Oneindia News

মালদহ, ৫ ডিসেম্বর : তৃণমূলের সঙ্গে তৃণমূলের লড়াই। আবারও রাজনীতির পাশা খেলায় অগ্নিগর্ভ শিক্ষাঙ্গন। উত্তাল গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়। সঙ্ঘর্ষে জখম ১০ জন ছাত্রছাত্রী। ছাত্র সংসদের দখল নিয়েই দুই গোষ্ঠীর মধ্যে সঙ্ঘর্ষ বাধে। অভিযোগ, কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর গোষ্ঠীর সঙ্গে মোয়াজ্জেম গোষ্ঠীর লড়াই শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মালদহের ইংরেজবাজার থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

ফের কলঙ্কিত রাজ্যের শিক্ষাঙ্গন। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস হয়ে উঠল রণক্ষেত্র। দুই দল নেমে পড়লেন হিংসায়। লক্ষ্য ক্ষমতার দখল। নিজেদের ক্ষমতা জাহির করতে বিশ্ববিদ্যালয়ে পঠনপাঠন ছেড়ে এখন নৈরাজ্য চলছে। শাসক শিবির দুর্নীতি জড়িত।

তৃণমূলের সঙ্গে তৃণমূলের লড়াই, রাজনীতির পাশা খেলায় অগ্নিগর্ভ গৌড় বিশ্ববিদ্যালয়

তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই মারমুখী হয়ে ওঠে তারা। ঝাঁপিয়ে পড়ে আমাদের উপর। আদৌ এই ঘটনা গোষ্ঠীদ্বন্দ্ব নয়। বহিরাগত ছাত্রছাত্রীরা বিশ্ববিদ্যালয়ে ঢুকে হামলা চালানোর চেষ্টা করে। তার প্রতিবাদ করা হয়েছে বলে দাবি তৃণমূল পরিচালিত ছাত্র সংসদ সদস্যদের।

তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভানেত্রী জয়া দত্ত বলেন, শিক্ষাক্ষেত্রে কোনওদিনও নৈরাজ্য প্রবেশ করতে দেওয়া হয়নি, আজও হবে না। আমরা খবর নিচ্ছি। যে বা যারা এই ঘটনায় জড়িত, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

উপাচার্য গোপাল মিশ্র বলেন, আমি বাইরে আছি। জানতে পারি দুই দলের মধ্যে সঙ্ঘর্ষ হয়েছে। অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার ফোন করার পর থানায় জানাই। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে শিক্ষামন্ত্রীর সঙ্গেও কথা বলবেন তিনি।

English summary
Collision between two group of student in Gourbanga University. This is confliction to occupy student union
Please Wait while comments are loading...