Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভাঙড়ে মদ্যপানের প্রতিবাদ করে খুন তৃণমূল কর্মী

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ভাঙড়, ২৩ সেপ্টেম্বর : প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ করে খুন হলেন এক যুবক। কুপিয়ে গুলি করে খুন করা হয় আকবর আলি নামে ওই যুবককে। মদ্যপ ছয় দুষ্কৃতীর হামলায় গুরুতর জখম হয়েছেন আকবরের দুই ভাইও। তাঁদেরও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। হামলা চালানো হয় প্রতিবাদীর বাড়িতেও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। মৃত যুবক এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত।

প্রাথমিক তদন্তে নেমে পুলিশ মনে করছে জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই খুন। এই ঘটনার পিছনে রয়েছে আত্মীয়রাই। পরিকল্পিতভাবেই আকবরকে খুন করা হয়েছে। স্থানীয় কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বাইকে করে এসেছিল দুষ্কৃতীরা। অপারেশন চালিয়েই বেপাত্তা হয়ে যায় তাঁরা।

ভাঙড়ে মদ্যপানের প্রতিবাদ করে খুন তৃণমূল কর্মী

মঙ্গলবার রাতে প্রকাশ্যে বসে মদ্যপান করছিল কয়েকজন যুবক। সেই ঘটনার প্রতিবাদে সরব হয়েছিলেন আকবর। খানিক পরেই বাইকে করে আসে ছয় দুষ্কৃতী। আকবরকে বাড়ি থেকে টেনে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয়। পরে তাঁর মৃত্যু নিশ্চিত করতে গুলিও করা হয়। দাদাকে বাঁচাতে এগিয়ে আসে দুই ভাইও। তাঁরাও আক্রান্ত হন মদ্যাপ যুবকদের হাতে।

তাঁদেরও কোপানো হয় ধারালো অস্ত্র দিয়ে। তারপরই বাইকে করে চম্পট দেয় দুষ্কৃতীরা। প্রতিবেশীরা খবর দেয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে উদ্ধার করে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা আকবরকে মৃত বলে ঘোষণা করে। দুই ভাই মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

মাস দুয়েক আগে দক্ষিণ ২৪ পরগনার মেটিয়াব্রুজে মদ্যপানের প্রতিবাদ করে খুন হয়েছিলেন শেখ নজরুল। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে খুন করা হয়েছিল নজরুলকে। তারপর আবারও সেই প্রতিবাদী খুন। মদ্যাপানের প্রতিবাদ করতে গিয়েই ঝামেলার সূত্রপাত। তারপরই কুপিয়ে গুলি করে খুন করা হয়। পুলিশ মনে করছে, এই খুনের পিছনে শুধু মদ্যপানের প্রতিবাদ নেই। রয়েছে জমি বিবাদের ঘটনাও। আর এই হত্যাকাণ্ডের পিছনে রয়েছে আত্মীয়দের হাত। শীঘ্রই দুষ্কৃতীদের গ্রেফতার করা সম্ভব হবে বলে জানিয়েছে দক্ষিণ ২৪ পরগনা জেলা পুলিশ।

English summary
TMC supporter protested against liquor, murdered in Bhangar
Please Wait while comments are loading...