Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার বিমানকর্মীর সঙ্গে দুর্ব্যবহার দোলা সেনের, ২৫ মিনিট দেরিতে ছাড়ল বিমান

Subscribe to Oneindia News

কলকাতা, ৭ এপ্রিল : শিবসেনা সাংসদের পর বিমানসংস্থার কর্মীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল তৃণমূল সাংসদ দোলা সেনের বিরুদ্ধে। তৃণমূলের এই সাংসদের জন্যই এয়ার ইন্ডিয়ার বিমান ছাড়তে ২৫ মিনিট দেরি হয় বলে অভিযোগ। উড়ানে কেন দেরী তা নিয়ে বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। শিবসেনা সাংসদের পর তৃণমূল সাংসদের 'হাঙ্গামা'র ঘটনায় ফের বিতর্ক।

শিবসেনা সাংসদ রবীন্দ্র গায়কোয়াড়ের বিরুদ্ধে অভিযোগ ছিল, বিজনেস ক্লাসের টিকিট না পাওয়ায় এক এয়ার ইন্ডিয়ার কর্মীকে জুতোপেটা করেন তিনি। একাধিকবার ওই কর্মীকে জুতো দিয়ে মেরেছিলেন বলে অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এরপর এয়ার ইন্ডিয়া-সহ একাধিক বিমান সংস্থা রবীন্দ্র গায়কোয়াড়ের বিমান যাত্রার উপর নিষেধাজ্ঞা জারি করে। ফেডারেশন অফ এয়ারলাইন্স শিবসেনা সাংসদের বিরুদ্ধে যে ব্যবস্থা নিয়েছিল, তৃণমূল সাংসদের বিরুদ্ধেও কি একই প্রকার কড়া হবে বিমান সংস্থা। যদিও বিমান সংস্থার তরফ থেকে আজই গায়কোয়াড়ের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে।

এবার বিমানকর্মীর সঙ্গে দুর্ব্যবহার দোলা সেনের, ২৫ মিনিট দেরিতে ছাড়ল বিমান

এদিন কলকাতা-দিল্লি বিমানে এই বিপত্তি ঘটে। কিন্তু তৃণমূল সাংসদ দোলা সেন কেন হাঙ্গামা বাঁধিয়েছিলেন বিমানে? বিমান সংস্থার তরফে জানা গিয়েছে, ইকোনমি ক্লাসের টিকিট ছিল সাংসদের। দোলার মা হুইলচেয়ারে চলাফেরা করায় বিপত্তি বাধে। তাঁর সিট ছিল এমার্জেন্সি গেটের সামনে। সেখানে হুইলচেয়ারে চলাফেরায় সমস্যা দেখা দেয়। তাঁকে বিজনেস ক্লাসের টিকিট দেওয়া হচ্ছে বলে জানিয়েছিল বিমান কর্তৃপক্ষ।

বিমান সংস্থার প্রস্তাব মানেননি দোলা। তাঁর মা এমন জায়গায় আসন পেতে পারেন না বলে আপত্তি তোলেন সাংসদ। এরপরই তিনি হাঙ্গামা বাধিয়ে দেন। যার জেরে বিমান ছাড়তে দেরি হয় বলে জানানো হয়েছে। বিমান কর্তৃপক্ষের পাল্টা দাবি, টিকিট কেনার সময় এমন কেউ আছেন বলে জানাননি দোলা সেন। তৃণমূল সাংসদ এমন দাবি করেন, তেমন কোনও সংস্থান বিমানে নেই বলে জানানো হয় সংস্থার পক্ষ থেকে।

English summary
TMC RS MP Dola Sen delays Air India flight from Delhi to Kolkata by 30 minutes after refusing to abide by security protocols
Please Wait while comments are loading...