Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূলের পুরসভা অনুমতি দিল না সাংসদ মেলার, টুইটারে প্রতিবাদ বাবুলের

Subscribe to Oneindia News

আসানসোল, ৯ জানুয়ারি : সাংসদ মেলার অনুমোদন পেলেন না বাবুল সুপ্রিয়। তাই বিশ বাঁও জলের কেন্দ্রের প্রকল্পের প্রদর্শনী। আসানসোল পুরসভার এই বৈমাতৃসুলভ আচরণে রীতিমতো ক্ষুব্ধ সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি টুইটারে ক্ষোভ উগরে দেন। বলেন, তৃণমূল কংগ্রেস প্রতিহিংসার রাজনীতিত করছে। তা আবারও প্রমাণিত।

বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্প মানুষের সামনে তুলে ধরতে সাংসদরা তাঁর সাংসদ এলাকায় মেলা করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সাংসদ মেলার আয়োজন করা হয়েছিল আসানসোল রেল মাঠে। কিন্তু আসানসোল পুরসভা সেই অনুমতি দিল না। ফলে আগামী ১২ জানুয়ারি এই মেলা শুরু হওয়া কথা থাকলেও, তা এখন বন্ধের মুখে।

তৃণমূলের পুরসভা অনুমতি দিল না সাংসদ মেলার, টুইটারে প্রতিবাদ বাবুলের

আসানসোল রেল মাঠে মেলা প্রাঙ্গন তৈরি করার কাজ প্রায় শেষের দিকে। এমন সময় টেকনিক্যাল কমিটি গঠন করে মেলা শুরুর মাত্র তিনদিন আগে জানিয়ে দেওয়া হয়, মেলার অনুমোদন দেওয়া সম্ভব নয়।

আসানসোলের মেয়র জিতেন্দ্র প্রসাদ জানান, টেকনিক্যাল কমিটির রিপোর্টকে মান্যতা দিয়ে এই মেলার অনুমতি দেওয়া যাচ্ছে না। বাবুল সুপ্রিয় এরপর টুইট করে প্রতিবাদ জানান। তিনি লেখেন, বহুবার জনকল্যাণমুখী কাজ করতে গিয়ে তৃণমূল সরকারের বাধার সম্মুখীন হয়েছেন তিনি। আবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি।

English summary
Trinamool Congress's municipality did not allow MP fair. Central Minister Babul Supriyo protested on tweeter.
Please Wait while comments are loading...