Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চিটফান্ড কাণ্ড ঢাকতেই শিশুপাচারে ফাঁসানো হচ্ছে বিজেপিকে, তোপ দিলীপের

Subscribe to Oneindia News

জলপাইগুড়ি, ২৩ অক্টোবর : চিটফান্ড কাণ্ড ঢাকতেই বিজেপিকে শিশুপাচার কাণ্ডে ফাঁসানোর চক্রান্ত হচ্ছে বলে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এখনও বিজেপি রাজ্য সভাপতি জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ডে অভিযুক্ত দেলর মহিলা শাখার নেত্রী জুহি চৌধুরীর পাশেই দাঁড়াচ্ছেন। জলপাইগুড়িতে দলীয় সভায় গিয়ে জুহির হয়েই ব্যাট ধরলেন তিনি।

বৃহস্পতিবার জলপাইগুড়ির শুভম ভবনে দলীয় সভায় অংশ নিতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সভায় যোগ দিতে যাওয়ার সময় তিনি তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন। বিজেপি রাজ্য সভাপতিকে কালো পতাকা দেখানো হয়। এই ঘটনাকে কেন্দ্র করে দু'দলের সমর্থকদের মধ্যে প্রবল বাগবিতণ্ডা বেধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

চিটফান্ড কাণ্ড ঢাকতেই শিশুপাচারে ফাঁসানো হচ্ছে বিজেপিকে, তোপ দিলীপের

এদিন জলপাইগুড়ির 'আশ্রয়' হোম থেকে শিশু পাচারকাণ্ড প্রকাশ্যে আসার পরই বিজেপির মহিলা মোর্চা নেত্রী জুহি চৌধুরীর নাম জড়িয়ে পড়ে। এই মহিলা নেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা নেতৃত্ব তদ্বির করলেও দিলীপবাবু জুহি চৌধুরীর পাশেই দাঁড়ান। তিনি এখনও তাঁর অবস্থানে অনড়। তিনি বলেন, বিজেপিকে শিশু পাচার কাণ্ডে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে তৃণমূল। চিটফান্ড কাণ্ড ধামাচাপা দিতে এই ষড়যন্ত্র বলে তাঁর দাবি।

তিনি বলেন, জুহির বিরুদ্ধে দলীয় স্তরেও তদন্ত চালানো হচ্ছে। যদি অভিযোগ প্রমাণিত হয়, তবে তার বিরুদ্ধে যথাযোগ্য ব্যবস্থা গ্রহণ করা হবে। তাঁকে রাজনৈতিকভাবে আশ্রয় দেওয়ার কোনও প্রশ্নই নেই। কিন্তু রাজ্যের সরকার যদি কাউকে ফাঁসানোর চেষ্টা করে, তবে তা আগে খতিয়ে দেখা উচিত।

এদিন তৃণমূলের পক্ষ থেকে বিজেপি নেত্রী জুহি চৌধুরীকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করা হয়। তখনই কালো পতাকা দেখানো হয় দিলীপবাবুকে।

English summary
TMC frame to BJP in child trafficking to cover up chit fund : Dilip Ghosh.
Please Wait while comments are loading...