Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘বাবুল, গো ব্যাক’ স্লোগান সঙ্গে কালো পতাকা প্রদর্শন তৃণমূলের, ছবি তুলে টুইট মন্ত্রীর

Subscribe to Oneindia News

মালদহ, ২১ জানুয়ারি : দলীয় সভায় যোগ দিতে উত্তরবঙ্গে গিয়ে তৃণমূলী বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বাবুলকে লক্ষ্য করে কালো পতাকা দেখানো হয় বলে অভিযোগ। দলীয় পতাকা নিয়ে মালদহ সার্কিট হাউসের সামনে বিক্ষোভে সামিল হন তৃণমূল নেতারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভরত তৃণমূলের জয়হিন্দ বাহিনীর সদস্যদের সরিয়ে দেন।

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এই ঘটনা প্রসঙ্গে বলেন, 'এই রাজ্যের শাসকদলের যে এমনটা রুচি হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। আমি এই ঘটনায় আদৌ বিচলিত নই। এখন তৃণমূলের জমানায় এটাই তো সংস্কৃতি।'

‘বাবুল, গো ব্যাক’ স্লোগান সঙ্গে কালো পতাকা প্রদর্শন তৃণমূলের, ছবি তুলে টুইট মন্ত্রীর

মালদহ সার্কিট হাউসে থাকাকালীন একদল তৃণমূল সমর্থক হাতে কালো পতাকা নিয়ে হাজির হন। কালো পতাকা দেখানোর পাশাপাশি 'বাবুল, গো ব্যাক' স্লোগান তোলা হয়। শুধু বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধেও স্লোগান তোলা হয়। ঘটনাস্থলে উপস্থিত দলীয় কর্মীদের শান্ত থাকতে নির্দেশ দেন বাবুল।

বাবুলের অভিযোগ, এইসব উসকানি দিচ্ছেন দিদিই। ওপরতলা থেক নিচু তলার নেতৃত্বকে তাতিয়ে দিয়ে এলাকা গরম করাই এখন তৃণমূলের কাজ। এখন রাজ্যে এমন এক সংস্কৃতি চালু হয়েছে, যে যত কটূ কথায় বিরোধীদের আক্রমণ করতে, রাজনৈতিক জীবনে সে তত পুরস্কৃত হবে।

পুলিশের ভূমিকাও ইতিবাচক ছিল না। ঘটনার অনেক পরে পুলিশ হস্তক্ষেপ করে। বিক্ষোভ চলাকালীন একজনও পুলিশ ছিল না। তাই বাধ্য হয়েই তিনি ঘটনাস্থলের ছবি তুলে টুইট করেন। তারপরই ব্যবস্থা নেয় পুলিশ।

English summary
TMC activists stage demonstration stopping Union Min Babul Supriyo, show him black flag,
Please Wait while comments are loading...