Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচবিহারে গোষ্ঠীদ্বন্দ্ব তুঙ্গে, গ্রেফতার ৩ তৃণমূল যুব নেতা

  • By: oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কোচবিহার, ২৪ সেপ্টেম্বর : রাজ্যের শাসকদের তিন যুবনেতা ধরা পড়ল পুলিশের জালে। কোচবিহার থেকে গ্রেফতার হল দু'জন। অন্যজন গ্রেফতার বর্ধমানের দুর্গাপুর থেকে। এরই মধ্যে প্রকট হয়ে উঠল কোচবিহারের গোষ্ঠীদ্বন্দ্ব। কোচবিহারে সকালে গ্রেফতার উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর ঘনিষ্ঠ যুবনেতা। বিকেলে গ্রেফতার তাঁর বিরুদ্ধ গোষ্ঠীর নেতা।

শুক্রবার গভীর রাতে কোচবিহারের বাড়ি থেকে গ্রেফতার করা হয় যুবনেতা অভিজিৎ দে ভৌমিককে। ওইদিন সকালেই উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের ঘনিষ্ঠ তৃণমূল নেতা মুন্না খানকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালি থানার পুলিশ গ্রেফতার করে কোচবিহারের যুব নেতা অভিজিৎ দে ভৌমিককে। সে রবীন্দ্রনাথ ঘোষের বিরুদ্ধ গোষ্ঠীর নেতা হিসেবে পরিচিত। দুর্গাপুর থেকে গ্রেফতার করা হয় স্বর্ণেন্দু ঘোষ ওরফে বামাকে।

কোচবিহারে গোষ্ঠীদ্বন্দ্ব তুঙ্গে, গ্রেফতার ৩ তৃণমূল যুব নেতা

কোচবিহারে গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার তৃণমূল কংগ্রেস। তারই জেরে নিত্য অশান্তি লেগে রয়েছে। কলেজ থেকে শুরু করে এলাকায় ক্ষমতা দখলের লড়াই চলছে প্রতিনিয়ত। অভিজিৎ ও মুন্না- দুজনের বিরুদ্ধেই কলেজে গণ্ডগোল বাধানোর অভিযোগ রয়েছে।

একাধিক কলেজে তারা সঙ্ঘর্ষে লিপ্ত হয়েছে। একাধিক ক্ষেত্রেই গোষ্ঠীসঙ্ঘর্ষের ঘটনায় অভিযুক্ত ওই তৃণমূল নেতারা। অন্যদিকে বামার বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ রয়েছে। দীপেশ লামাকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্ত ছিল এই বামা।

English summary
Three trinamool leader arrested in West Bengal
Please Wait while comments are loading...