Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রেষারেষির জেরে বাস-ট্রাকের সংঘর্ষ, তিন যাত্রীর হাত কেটে পড়ল লরির উপর

Subscribe to Oneindia News

বাস ও ট্রাকের রেষারেষি চলছিল বেশ খানিকক্ষণ ধরেই। আচমকাই ওভারটেক করার সময়ে দুই গাড়ির পাশাপাশি সংঘর্ষ ঘটল। আর মুহূর্তের মধ্যেই তিন যাত্রীর হাত কেটে পড়ে গেল রাস্তায়। জানালার বাইরে হাত বের করে রাখার মাশুল গুনতে হল তিন যাত্রীকে। মর্মান্তিক এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। মঙ্গলবার সকালে এই ঘটনার পর উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন যাত্রীর অবস্থাই আশঙ্কাজনক। বর্তমানে তাঁরা ভর্তি এমআর বাঙ্গুর হাসপাতালে। প্রথমে তাঁদের ভর্তি করা হয় আমতলা গ্রামীণ হাসপাতালে। কিন্তু তিন যাত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতায় স্থানান্তরিত করা হয়। বাকিদের গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

রেষারেষি জেরে বাস-ট্রাকের সংঘর্ষ, তিন যাত্রীর হাত কেটে পড়ল লরির উপর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এসডি ২৬ রুটের একটি বাস কলকাতা অভিমুখে আসছিল। একই দিকে আসছিল মাছ বোঝাই একটি ট্রাক। সাত সকালে ট্রাকটির সঙ্গে বাসের রেষারেষি চলতে থাকে। কেউ কাউকে রাস্তা ছাড়তে রাজি নয়। তারই মধ্যে ওভারটেক করার চেষ্টা চালাতে গিয়েই বিপত্তি বাধল। পাশাপাশি দুই গাড়ির মধ্যে সংঘর্ষে খোয়া গেল তিন যাত্রীর হাত।

অভিযোগ, একটি কাটা হাত লরিতে গিয়ে পড়ে। চালক সেই কাটা হাতটি বাসে ছুড়ে দিয়ে লরি নিয়ে পালিয়ে যান। দুর্ঘটনার পর বাস চালকও পালিয়ে যান বাস রেখে। স্থানীয়রা খবর দেন বিষ্ণপুর থানায়। বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের হাসপাতালে ভর্তির বন্দোবস্ত করেন। উদ্ধারকার্যে হাত লাগান স্থানীয়রাও।

English summary
Three Passenger are lost their hand due to race of Bus and Truck at Bishnupur.
Please Wait while comments are loading...