Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পোস্তর খোসা লুকনো ছিল কুয়োয়, উদ্ধারে নেমে বিষাক্ত গ্যাসে মৃত ৩

Subscribe to Oneindia News

মালদহ, ১৪ এপ্রিল : কুয়োয় নেমে বিষাক্ত গ্যাসে মৃত্যু হল তিনজনের। অসুস্থ হয়ে পড়লেন আরও দু'জন। বৃহস্পতিবার মালদহের কালিয়াচকের মোমিনপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

কালিয়াচক থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে তিনজনের দেহ। অসুস্থ হয়ে পড়া দু'জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, কুয়োয় পোস্তর খোসা লুকিয়ে রাখা ছিল। তা উদ্ধার করতে নেমেই বিপত্তি ঘটে।

পোস্তর খোসা উদ্ধারে কুয়োয় নেমে বিষাক্ত গ্যাসে মৃত ৩

প্রশাসন মালদহ জেলায় বেআইনি পোস্ত চাষের উপর নিষেধাজ্ঞা জারি করেছে। তারপর থেকেই বেআইনি পোস্ত চাষ তারপর থেকেই বন্ধ। কিন্তু মাদক কারবারিদের হাতে রয়ে গিয়েছে আফিম ও খোসা। সেইসবই প্রশাসনের নজর এড়িয়ে লুকিয়ে রাখা হয়েছিল কুয়োর ভিতরে। কুয়ো থেকে তা তুলে পাচার করত তারা। আর তা করতে গিয়ে কুয়োর গ্যাসে অসুস্থ হয়ে পড়েন পাঁচজন। এদের মধ্যে তিনজনের মৃত্যু হয়।

ওই মাদক কারবারিরা মোমিনপাড়া গত রাতে তা পাচার করার পরিকল্পনা নিয়েছিল। ক্রেতারাও চলে এসেছিল গ্রামে। তখনই রাতের অন্ধকারে তারা কুয়োয় নামে। দীর্ঘদিন ধরে পড়ে থাকা পোস্তর খোসা জলে ভিজে বিষাক্ত গ্যাসে পরিণত হয়েছিল।

কুয়োতে নেমে গ্যাসের প্রকোপে অসুস্থ হয়ে পড়েন কাউসার মোমিন (৩০), রবি মোমিন (১৮), আনারুল শেখ (৩৫), মুকলেসুর মোমিন (২৬) ও বাসেদ মোমিন (২৮)। এদের মধ্যে কাউসার, রবি ও আনারুলের মৃ্ত্যু হয়। মুকলেসুর ও বাসেদ হাসপাতালে ভর্তি। সুস্থ হলেই তাদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

English summary
Three drug dealer were died to descend in wells to recover poppy husk
Please Wait while comments are loading...