Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার ফলতায় শিশু পাচারের জাল? পুকুর পাড় থেকে উদ্ধার ৩ শিশু

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ৩০ নভেম্বর : শিশু পাচারের জাল ছড়িয়ে গোটা রাজ্যেই। এবার দক্ষিণ ২৪ পরগনার ফলতার তেঁতুলিয়ায় পুকুরের পাড় থেকে উদ্ধার হল তিন শিশু। এই ঘটনার নেপথ্যে শিশু পাচার চক্রের হাত রয়েছে বলে মনে করছে সিআইডি। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। ওই শিশুদের কে বা কারা ফেলে গিয়েছিল, তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারী আধিকারিকরা।

ফলতায় উদ্ধার হওয়া তিন শিশুর মধ্যে দু'জন পুত্র সন্তান ও এক কন্যা সন্তান। বুধবার সকালে স্থানীয়রাই তিনজন শিশুকে পড়ে থাকতে দেখে খবর দেয় থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে তিন শিশুকে উদ্ধার করে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তেঁতুলিয়ায়। কিন্তু কোথা থেকে এল ওই তিন সন্তান? কে-ই বা তাদের ফেলে যায় এখানে? তা নিয়ে শুরু হয় জল্পনা।

এবার ফলতায় শিশু পাচারের জাল? পুকুর পাড় থেকে উদ্ধার ৩ শিশু

পুলিশ জানিয়েছে, শিশু তিনটির বয়স তিন থেকে ছ'মাসের মধ্যে। প্রাথমিক তদন্ত অনুমান, ওই তিন শিশু পাচার করার উদ্দেশেই আনা হয়েছিল। তারও জিম্মায় রাখা হয়েছিল তিনজনকে। বেগতিক বুঝে এখন পুকুর পাড়ে ফেলে যাওয়া হয়। দিন তিনেক আগেই কোচবিহারে এক মহিলার কাছে দুই সন্তান উদ্ধার হয়। পরে জানা যায় ওই দুই সন্তানকে মহিলা চুরি করে এনেছেন। এক্ষেত্রেও এমন ঘটনা থাকতে পারে। তদন্ত চলছে। শীঘ্রই সত্য প্রকাশ্যে চলে আসবে বলে ধারণা তদন্তকারীদের।

English summary
Three children were rescued from the pond shore at Falta of South 24 Pargana. Behind this phenomenon are considered child trafficking racket, think CID.
Please Wait while comments are loading...