Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রাণে মারার হুমকি দিয়ে কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত যুবক

Subscribe to Oneindia News

বর্ধমান, ২০ ডিসেম্বর : প্রাণে মারার হুমকি দিয়ে দীর্ঘদিন ধরেই নাবালিকার উপর যৌন নির্যাতন চালাত প্রতিবেশী যুবক। নির্যাতন সহ্য করতে না পেরে শেষমেশ বাড়িতে সব কথা জানিয়ে দেয় কিশোরী। নির্যাতিতা কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে সোমবার রাতে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে পেশ করা হবে।

বর্ধমানের বাজে প্রতাপপুরে ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম রবীন্দ্রনাথ নন্দী। অষ্টম শ্রেণির ওই ছাত্রীটিকে ফাঁদে ফেলে দীর্ঘদিন ধরে সে যৌন লালসা মিটিয়ে আসছিল। লোকলজ্জার ভয়ে ওই কিশোরী কীউকে বলতে পারেনি সে কথা। বাড়িতে জানালে তাকে প্রাণে মারারও হুমকি দিয়েছিল অভিযুক্ত যুবক।

প্রাণে মারার হুমকি দিয়ে কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত যুবক

বেশ কিছুদিন ধরেই হাসিখুশি মেয়েটা গুম হয়ে থাকত। কোথায় যেন হারিয়ে ফেলেছিল সমস্ত আনন্দ। মেয়েকে দেখে সন্দেহ হত মায়ের। কিন্তু ভয়ে মাকে কিছুই বলেনি সে। শেষপর্যন্ত অত্যাচারের মাত্রা এমন জায়গায় পৌঁছয় যে, মায়ের কাছে সমস্ত কিছু জানিয়ে দেয় কিশোরী।

মা আর দেরি না করে বর্ধমান থানায় ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন নির্যাতিতা কিশোরীর মা। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রবীন্দ্রনাথ নন্দীকে গ্রেফতা করে পুলিশ। আজই তাকে বর্ধমান আদালতে তোলা হবে।

English summary
Threatened to kill the girl and raped for several month. The accused young man arrested.
Please Wait while comments are loading...