Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুঙ্গের থেকে কারিগর এনে অস্ত্র তৈরির কারখানা, হদিশ মিলল টিকিয়াপাড়া ও রবীন্দ্রনগরে

Subscribe to Oneindia News

বিহারের মুঙ্গের থেকে অস্ত্র নিয়ে আসার অনেক হ্যাপা। তার থেকে অনেক ভালো অস্ত্র তৈরির কারিগরকে এনে অস্ত্র তৈরি করা। এমনই কারখানার হদিশ মিলল রাজ্যে। যেখানে মুঙ্গের থেকে অস্ত্র কারিগর এনে অস্ত্র তৈরি হচ্ছিল। হাওড়ার টিকিয়াপাড়া ও দক্ষিণ ২৪ পরগনার রবীন্দ্রনগরে মিলল সেই বেআইনি অস্ত্র কারখানা। গ্রেফতার করা হয়েছে বাড়ির মালিক-সহ মুঙ্গেরের অস্ত্র কারিগরদেরও। উদ্ধার হয়েছে প্রচুর আগ্নয়াস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম।

টিকিয়াপাড়ার নুর মহম্মদ মুন্সি লেন। বেশ কিছুদিন ধরে বহিরাগত কয়েকজন একটি বাড়ি ভাড়া নিয়ে ব্যবসা চালাচ্ছিল। লোকচক্ষুর আড়ালে তারা কী ব্যবসা করে কেউই জানত না। এমতাবস্থায় সোমবার রাতে হঠাৎ হানা দেয় কলকাতা পুলিশের গোয়ন্দা শাখার আধিকারিকরা। অতর্কিতে অভিযান চালিয়ে ওই কারখানা থেকে একাধিক অস্ত্র উদ্ধার হয়। উদ্ধার হয় সেভেন এমএম পিস্তল, অস্ত্র তৈরির সরঞ্জাম।

মুঙ্গের থেকে কারিগর এনে অস্ত্র তৈরির কারখানা, হদিশ মিলল টিকিয়াপাড়া ও রবীন্দ্রনগরে

এই ঘটনায় বাড়ির মালিক-সহ দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই বেআইনি অস্ত্র তৈরির কারখানার সঙ্গে বাড়িওয়ালার কোন যোগসাজোশ ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। সিআইডি এই ঘটনার তদন্তে নেমে আরও কারনার হদিশ পেয়েছে। রাজ্যের একাধিক জায়গায় এমন কারখানা চলে বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। সেইমতো দক্ষিণ ২৪ পরগনার রবীন্দ্রনগরে হানা দিয়ে এমনই একটি কারখানার হদিশ মেলে।

গৌতম রায় নামে এক ব্যক্তির বাড়িতে এই বেআইনি কারখানা চলছিল। মুঙ্গেরের অস্ত্র কারিগররা কর্মরত ছিল এই কারখানায়। মোট তিনজনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। মিলেছে বহু অস্ত্র। সেভেন এমএম পিস্তল, নাইন এমএম পিস্তল।

English summary
The illegal arms factory is located in tikiapara and Rabindranagar.
Please Wait while comments are loading...