Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'দিদির কীর্তি' অভিযোগ তুলে তিনদিনের পুলিশ হেফাজতে বিজেপি নেতা জয়প্রকাশ

  • Written By:
Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ জানুয়ারি : টেট পরীক্ষার্থীদের হয়ে মামলা করবেন বলে ৭ লক্ষ ২০ হাজার টাকা নিয়েছিলেন বলে অভিযোগ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের বিরুদ্ধে। শনিবার রাতে তাঁকে দীর্ঘক্ষণ জেরার পরে গ্রেফতার করে পুলিশ। আর এদিন আদালতে হাজির করানো হলে তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

এদিন আদালতে যাওয়ার আগে ও পরে বেরিয়ে এসে একেবারে সরাসরি রাজ্য সরকারের বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তোলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন। যে অভিযোগকারী তার নামই মেধা তালিকায় নেই। পুরোটাই রাজনৈতিক ষড়যন্ত্র। ঘটনাকে দিদির কীর্তি বলে আখ্যা দেন তিনি।

'দিদির কীর্তি' অভিযোগ তুলে ৩দিনের পুলিশ হেফাজতে জয়প্রকাশ

এদিন বিধাননগর আদালতে সওয়াল জবাবের সময়ে সরকারপক্ষের আইনজীবী বলেন, পুলিশি জেরায় জয়প্রকাশ মজুমদার টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। আরও যে তথ্যগুলি উঠে এসেছে তা খতিয়ে দেখে ফের জেরা করার প্রয়োজন রয়েছে ধৃত বিজেপি নেতাকে। আর তিনি প্রভাবশালী। ছাড়া পেলে মামলাকে প্রভাবিত করতে পারেন।

যদিও জয়প্রকাশের আইনজীবী এর বিরোধিতা করে বলেন, যে মামলাকারী সেই অরূপরতন রায়ের নাম টেট পরীক্ষার মেধাতালিকায় নেই। তার করা অভিযোগের ভিত্তিতে কীভাবে গ্রেফতার করা হতে পারে। যদিও আদালত সব শুনে তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

মামলাকারী অরূপরতন রায়ও এদিন আদালতে উপস্থিত ছিলেন। তিনি ফের বলেন, আমরা যে ঐক্যমঞ্চ গড়ে প্রতিবাদ করছিলাম তাদের মামলা করার কথা বলে ৭ লক্ষ ২০ হাজার টাকা নেন জয়প্রকাশ মজুমদার। তবে তাঁর নাম যে তালিকায় নেই তা স্বীকার করেন তিনি। জানান, তাঁর স্ত্রী ও ভাইয়ের নাম টেটের তালিকায় রয়েছে। তিনি আহ্বায়ক মঞ্চের অন্যতম বলে তিনি মামলা করেছেন।

English summary
Tet scam : BJP leader Jayprakash Mazumder sent to 3 day police Custody
Please Wait while comments are loading...