Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুরভোট ঘিরে তৃণমূল-বিজেপি উত্তেজনা চরমে, চলল গুলি-বোমাবাজি, অবরোধ, লাঠিচার্জ

  • Posted By:
Subscribe to Oneindia News

বেলা যত গড়িয়েছে রাজ্যে ৭টি পুরসভা নির্বাচনে ততই বেড়েছে অশান্তি। সকাল থেকেই দুর্গাপুর, কুপার্স ক্যাম্প, বুনিয়াদপুর, পাশকুঁড়া সমেত একাধিক জায়গা থেকে অশান্তির খবর আসতে থাকে। মূলত শাসক দল ও বিজেপির মধ্যে বিভিন্ন জায়গায় সংঘর্ষের খবর আসে।

দুর্গাপুরে শূন্যে গুলি চালানোর ঘটনার প্রতিবাদে অশান্তির জেরে ২ নং জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি। বিজেপির অবরোধ ঠেকাতে লাজিচার্জ শুরু করে পুলিশ। যদিও, পুলিশ সূত্রে গুলি চালানোর ঘটনা অস্বীকার করা হয়েছে। দূর্গাপরে বোমাবাজির ঘটনাও ঘটেছে বলে খবর। তৃণমূলের তরফে ভোটে এই সন্ত্রাস চালানো হয় বলে অভিযোগ করে বিজেপি। দফায় দফায় সকাল থেই উত্তপ্ত হয়ে ওঠে দুর্গাপুর, সেখানে পুলিশের গাড়িতে ভাঙচুর চালিয়ে ২ পুলিশ কর্মীকে মারধর করা হয় বলে খবর।

রাজ্যের ৭ জায়গার পুরভোট ঘিরে তৃণমূল-বিজেপি উত্তেজনা চরমে, চলল গুলি-বোমাবাজি, অবরোধ

দুর্গাপুর পুরসভার ৫, ২৩ ও ২৯ নম্বর ওয়ার্ডের একাধিক বুথে বিরোধী দলের এজেন্টদের ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার তৃণমূলের। এলাকার ২৯ নম্বর ওয়ার্ডে সিপিএম ও বিজেপির পতাকা ছিঁড়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

অন্যদিকে, নদিয়ার কুপার্স ক্যাম্প পুরসভায় ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী অনিতা হালদারের অভিযোগ, তাঁর পোলিং এজেন্ট সকাল থেকে নিখোঁজ। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। কুপার্স ক্যাম্প পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের ৯২ নম্বর বুথে ছাপ্পা ভোটের অভিযোগ রয়েছে। যদিও প্রিসাইডিং অফিসারের দাবি তিনি কিছুই দেখেননি। মূলত তৃণমূলের বিরুদ্ধে এখানে 'দাদাগিরি" চালানোর অভিযোগ তুলেছে বিজেপি। এদিকে, সেখানে তৃণমূল প্রার্থীকে চড় মারার অভিযোগ উঠেছে নির্দল প্রার্থীর বিরুদ্ধে।

দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে ভোটারদের ভোটদানে বাধা দেওয়া হচ্ছে বলেও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ।

পাঁশকুড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডেও অশান্তি চরমে। এখানেও তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাশ ছড়ানোর অভিযোগ তুলেছে বিজেপি। অভিযোগ, তৃণমূল প্রার্থী মঞ্জুরি বিবির স্বামী জইদুল ইসলামের বিরুদ্ধে বিজেপি প্রার্থী মৌসুমী দাসকে মারধর করেন। যদিও তৃণমূল এই অভিযোগও অস্বীকার করেছে।

দুর্গাপুর-হলদিয়ায় ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ। রাস্তায় ক্রমাগত বাড়ছে বাইক-বাহিনীর আনাগোনা। হলদিয়া পুরসভার ১৫ নং ওয়ার্জের সিপিএম প্রার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

বীরভূমের নলহাটি পুরসভার ৬, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে ভোটারদের বাড়ি বাড়ি উড়ো ফোনের অভিযোগ। ফোনে বাড়ির সামনে পৌঁছে যাওয়া টোটোয় চেপে ভোট দিতে যাওার জন্য হুমকি দেওয়া হয় ভোটারদের বলে অভিযোগ।সেখানে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ইভিএম লুঠের ঘটনা ঘটে বেলা ১ টা নাগাদ। সেখানে নির্দল প্রার্থীর বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ রয়েছে।

English summary
Tension escaltes in polling of 7 municipalities in west bengal.TMC is being accused of creating tension in various parts of the state.
Please Wait while comments are loading...