Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গরিব মানুষের টাকা কেড়ে সস্তার প্রচার চালাচ্ছে কেন্দ্রের মোদী সরকার, তোপ মমতার

Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ২৫ জানুয়ারি : গরিব মানুষের হাত থেকে টাকা কেড়ে নিয়ে সস্তার পাবলিসিটি করছে কেন্দ্রের নরেন্দ্র মোদীর সরকার। রাজনৈতিক স্বাধীনতা আর অর্থনৈতিক পরাধীনতায় পর্যবসিত হয়েছে। প্রজাতন্ত্র দিবসের আগে ফের কেন্দ্রের নরেন্দ্র মোদীর সরকারকে নোট বাতিল ইস্যুতে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শিলিগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার সম্পূর্ণ গরিব বিরোধী অবস্থান নিয়ে চলছে। রাজনৈতিক উদ্দেশ্যসাধন করতেই কেন্দ্রীয় সরকার এই নোট বাতিলের পথে হেঁটেছে। মানুষের সাদা টাকা কেড়ে নেওয়া হয়েছে। একটাও কালো টাকা উদ্ধার করতে পারেনি। এই নোট বাতিলে কালোবাজারির রমরমা চলছে দেশজুড়ে।

গরিব মানুষের টাকা কেড়ে সস্তার প্রচার চালাচ্ছে কেন্দ্রের মোদী সরকার, তোপ মমতার

তিনি এদিন বলেন, শুধু নোট বাতিল করেই নয়, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে নরেন্দ্র মোদি সরকারের নির্দেশেই তাঁর দলের সাংসদদের গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ তোলেন। মুখ্যমন্ত্রী বলেন, নোটকাণ্ডে তৃণমূলই সবথেকে বেশি সরব হয়েছিল। তাই এই গ্রেফতারি। মানুষ তা মেনে নেবে না।

এদিন প্রধানমন্ত্রী তথা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে নতুন এক অভিযোগ জমা করলেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, সাধারণ মানুষের টাকায় সরকারি কর্মসূচির প্রচার করছেন নরেন্দ্র মোদী। এদিন সুকনার এক সভায় মুখ্যমন্ত্রী দাবি তোলেন, নোট ইস্যুতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নিতে হবে। আড়াই মাস অতিক্রান্ত মানুষ এখনও স্বাধীনভাবে টাকা তুলেত পারছেন না। অর্থনৈতিক বিপর্যয় চলছে দেশে।

English summary
Taking poor people's money Modi government has been promoting his political program, Mamata attacked Modi with note issue.
Please Wait while comments are loading...