Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শাসকদলের সিন্ডিকেটের কোপে এবার তৃণমূল সাংসদ

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

এবার সিন্ডিকেট দৌরাত্ম্যের শিকার নেতাজি সুভাষচন্দ্র বসুর পরিবার। কৃষ্ণা বসু তৃণমূলের প্রাক্তন সাংসদ এবং সুগত বসু বর্তমান সাংসদ জানা সত্ত্বেও হুমকি চলে।

পুলিশে অভিযোগ করেও লাভ হবে না বলে তোলাবাজরা সাংসদকে হুমকিদেয় বলে অভিযোগ। এরপর সুগত বসু তৃণমূলের দক্ষিণ কলকাতার তৃণমূল সাংসদ সুব্রত বক্সির সঙ্গে যোগাযোগ করেন।

শাসকদলের সিন্ডিকেটের কোপে এবার তৃণমূল সাংসদ

সোমবার রাতের মধ্যেই ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। মোটা, পঞ্চা, রাজু, আকাশ, বলরাম, বাবু নামে এই ৬ জনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ করা হচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত কমিশনার বিশাল গর্গ।

ধৃতরা প্রত্যেকেই শাসকদলের অনুগামী বলে স্থানীয় সূত্রে খবর। নেতাজি বাড়ি এবং কৃষ্ণা বসু এবং সুগত বসু পরিচিত মুখ হওয়া সত্ত্বেও কী ভাবে হুমকি তা নিয়ে বিস্মিত পুলিশ আধিকারিকরা।

শাসকদলের সিন্ডিকেটের কোপে এবার তৃণমূল সাংসদ

বসু পরিবার সূত্রে জানা গিয়েছে, শরৎ বসু রোডে ওই বাড়িটিতে চাঙড় খসে পড়ায় মেরামতির কাজ শুরু হয়েছে। সোমবার সকালে একাধিক মোটরবাইকে কয়েকজন যুবক বাড়ির পাশের রাস্তা দিয়ে ঘুরে যায়। বেলার দিকে তারা আরও বেশি সংখ্য়ায় আসে বলে অভিযোগ। বাড়িতে ঢুকে তারা জানতে চায় কার কাছ থেকে ইমারতি দ্রব্য নেওয়া হয়েছে এবং কাকে দিয়ে কাজ করানো হচ্ছে। চেঁচামেচিতে বেরিয়ে আসেন সুগত বসু। পুলিশকে জানিয়ে কোনও লাভ হবে না বলে হুমকি দিয়ে চলে যায় তারা।

সুগত বসু রাতে বলেন, পুলিশ পদক্ষেপ করেছে। সাধারণ মানুষকে যেন এ রকম ঘটনার মধ্যে না পড়েন, সেই ব্যাপারেও আবেদন করেছেন তিনি।  বসু পরিবারের অপর সদস্য বিজেপি নেতা চন্দ্র বসু মুখ্যমন্ত্রীর নির্বাচনী কেন্দ্রেই এই হুমকি নিয়ে কটাক্ষ করেন। পরিচিত এবং বিশিষ্ট দুইজনকে যদি তোলাবাজরা এই হুমকি দেয়, তাহলে রাজ্যের সাধারণ মানুষের কী দশা তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

English summary
Syndicate mafia threat to tmc mp Sugata Bose, police took action, arrest 6 related to ruling party
Please Wait while comments are loading...