Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদী-মমতার ‘সেটিং’ হয়ে গিয়েছে, দিল্লিতে বৈঠক নিয়ে তীব্র কটাক্ষ সুজন চক্রবর্তীর

Subscribe to Oneindia News

কলকাতা, ১০ এপ্রিল : ফের নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে 'সেটিং' হয়ে গিয়েছে। এমনই অভিযোগ তুললেন রাজ্য বিধানসভার বাম পরিষদীয় দলনেতা তথা সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। সোমবার তিনি বলেন, কখনই শুধু রাজ্যের পাওনা মেটানোর দাবিতে প্রধানমন্ত্রীর বাসভবনে একান্ত বৈঠকে বসেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আসল উদ্দেশ্য ছিল, তৃণমূল কংগ্রেস চিটফান্ড থেকে শুরু করে নারদ নিয়ে যে অস্বস্তির মুখে পড়েছে, সেই অবস্থা থেকে মুক্তির উপায় বের করা।

মোদী-মমতার ‘সেটিং’ হয়ে গিয়েছে, কটাক্ষ সুজনের

সুজনবাবুর দাবি, রাজ্যের বেকয়া আদায়, রাজ্যের উন্নয়নের জন্য বরাদ্দ বৃদ্ধির দাবি- এইসব উপরের ব্যাপার। ভিতরের ব্যাপার হল দু'দলের মধ্যে রাজ্যে যে বৈরীতার সূত্রপাত হয়েছে, যা নিয়ে দু'দলই অস্বস্তিতে পড়েছে, তা 'সেটিং' করা। 'তুমি চিটফান্ড-নারদ নিয়ে এগিও না, আমিও শিশুপাচার, অস্ত্র নিয়ে মিছিল- এইসব ইস্যুতে কোনও ব্যবস্থা নেব না।' দিল্লিতে মমতা ও মোদীর বৈঠককে এভাবেই কটাক্ষ করলেন সুজন চক্রবর্তী।

শুধু সুজন চক্রবর্তীই নন, প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী বৈঠক নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন কংগ্রেস নেতা শুভঙ্কর চক্রবর্তীও। তিনি বলেন, মুখ্যমন্ত্রী রাজ্যের উন্নয়ন নিয়ে কথা বলেছেন, বকেয়া আদায় নিয়ে কথা বলেছেন, ভালো। কিন্তু তার পাশাপাশি বিদেপির অস্ত্র নিয়ে মিছিলের জেরে রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি হতে পারে- এই বিষয়টি কি প্রধানমন্ত্রীর কাছে তিনি উত্থাপন করেছেন? এই বিষটিও রাজ্যের পক্ষে শঙ্কার বার্তা দিচ্ছে। তা না করে তিনি যদি শুধু বকেয়া আদায় বা টাকার দাবিতেই সীমাবদ্ধ থাকেন, তা সমর্থনযোগ্য নয়।

English summary
Sujan Chakraborty taunt PM-CM's meeting, it's Mamata-Modi 'setting'.
Please Wait while comments are loading...