Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শনিবারেই কি মুক্তি পাচ্ছেন সুদীপ, খুরদা আদালতে তৎপরতা

Subscribe to Oneindia News

রোজভ্যালিকাণ্ডে ধৃত তৃণমূল কংগ্রেস সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিন মিলেছে সাড়ে চার মাস পর। এবার মুক্তির অপেক্ষা। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের আইনজীবীদের তরফে দাবি করা হয়েছে, শনিবারই তিনি ছাড়া পেতে পারেন। ইতিমধ্যে ১৪ পাতার আদালতের নির্দেশের কপি আইনজীবীদের হাতে পৌঁছেছে। সেই মতো তদ্বিরও শুরু করা হয়েছে। খুর্দা আদালতে পাঠানো হয়েছে নথিপত্র। আদালতের কাজকর্ম যত তাড়াতাড়ি মেটাতে পারবেন আইনজীবীরা ততই সুদীপের মুক্তি প্রক্রিয়া ত্বরান্বিত হবে।

উল্লেখ্য, শনিবারই ২৫ লক্ষ টাকার বন্ড জমা দিতে হবে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। সেইসঙ্গে তাঁর পাসপোর্ট জমা রাখতে হবে এবং দুই জামিনদারকে ৫০ হাজার টাকা করেও জমা রাখতে হবে। তারপর কাগজপত্র প্রস্তুত হলে জেলা কর্তৃপক্ষের কাছে নির্দেশ যাবে। সুদীপ আবার রয়েছেন হাসপাতালে। ফলে নির্দিষ্ট সময়ের মধ্যে কাগজপত্র এলেই তাঁর মুক্তি মিলবে।

শনিবারেই কি মুক্তি পাচ্ছেন সুদীপ, খুরদা আদালতে তৎপরতা

এদিকে সুদীপবাবুর জামিন মঞ্জুর হওয়ার পরই শুক্রবারই রাতে ভুবনেশ্বরের উদ্দেশ্যে রওনা দেন সুদীপ পত্নী নয়না। তিনি ইন্ডিগোর বিমানে ভুবনেশ্বর রওনা দিতে গিয়ে বিভ্রাটে পড়েন। দেরি হয় বিমান ছাড়তে। সাত ঘণ্টা বসিয়ে রাখা হয় বিমান যাত্রীদের। শনিবারই যাতে সুদীপবাবুকে কলকাতার আনা যায়, সে ব্যাপারে চেষ্টা চালানো হচ্ছে।

তৃণমূল বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় তাঁর স্বামীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, সবার আগে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সুচিকিৎসার বন্দোবস্ত করতে চান। তাই শনিবারই পারলে সুদীপকে কলকাতায় ফিরিয়ে এনে চিকিৎসা শুরু করতে চাইছেন নয়না।

English summary
Sudip Banerjee may be released on Saturday
Please Wait while comments are loading...