Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভ্যালি কাণ্ড: রবিবার কলকাতা ফেরার সম্ভাবনা সুদীপের

  • Posted By:
Subscribe to Oneindia News

রোজভ্যালি কাণ্ডে জামিনে মুক্তির পর আপাতত কলকাতা ফেরার তোড়জোড় শুরু সুদীপ বন্দ্যোপাধ্যায় শিবিরে। শনিবার রাতেই ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কাছে জামিনের রিলিজ অর্ডার পৌঁছে দেওয়া হয়। এদিকে, এক বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে সুদীপ বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন রবিবারই তিনি কলকাতায় ফিরতে চান।

রোজভ্যালি কাণ্ড: রবিবার কলকাতা ফেরার সম্ভাবনা সুদীপের

সাক্ষাৎকারে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসা করা হয়, যে তিনি কলকাতায় ফিরে সবচেয়ে আগে কার সঙ্গে দেখা করতে চান ? সেই প্রশ্নের উত্তরে সুদীপ বন্দ্যোপাধ্য়ায় জানান যে ,দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই তিনি সবচেয়ে আগে দেখা করতে চান। পাশপাশি কোনওভাবেই তিনি রোজভ্য়ালি কাণ্ডের সঙ্গে যুক্ত নন বলেও এদিন দাবি করে সুদীপ বন্দ্যোপাধ্যায় ।

অন্য়দিকে, হাসপাতাল সূত্রের খবর, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা পরীক্ষা করার পরই তাঁকে ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। উল্লেখ্য, গত শুক্রবার ওড়িশা হাইকোর্ট থেকে জামিন পেয়ে যান রোজ্ভ্যালি কাণ্ডে গ্রেফতার সুদীপ বন্দ্যোপাধ্যায়। এই প্রেক্ষিতে , ভুবনেশ্বর হাইকোর্ট জানায়, রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায় সরাসরি টাকা নিয়েছেন , এই প্রমাণ সিবিআই পেশ করতে পারেনি।

English summary
Sudeep Banerjee likely to come to Kolkata on Sunday.His wish is to meet Trinamool supremo Mamta Banerjee ,after reaching Kolkata.
Please Wait while comments are loading...