Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছাত্রী তৃণমূল না করায় স্কলারশিপ ফর্মে সই নয়, পাল্টা শ্লীলতাহানির অভিযোগ কাউন্সিলরের

Subscribe to Oneindia News

কোচবিহার, ৩০ নভেম্বর : স্কলারশিপের ফর্মে কাউন্সিলরের সই করানো নিয়ে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল কোচবিহারে। স্থানীয় তৃণমূল কাউন্সিলরের সই করাতে গিয়ে শ্রীঘরে ঠাঁই হল কলেজ ছাত্রীর মা ও ভাইয়ের। অভিযোগ, তৃণমূল সমর্থক না হওয়ায় ওই কলেজ ছাত্রীর ফর্মে সই করে দেননি কাউন্সিলর।

কাউন্সিলরের পাল্টা অভিযোগ, ওই ছাত্রীর মা ও ভাই তাঁর শ্লীলতাহানি করেছে। সেই অভিযোগেই গ্রেফতার করা হয় কলেজ ছাত্রীকে। এরপরই স্থানীয় জনা বিক্ষোভ দেখায় কাউন্সিলরের বাড়ি ঘেরাও করে।
কোচবিহারের এবিএন শীল মহাবিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী সনিকা কেউটে। তিনি কোচবিহার পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গীতা উপাধ্যায়ের কাছে গিয়েছিলেন স্কলারশিপ ফর্মে সই করাতে।

ছাত্রী তৃণমূল না করায় স্কলারশিপ ফর্মে সই নয়, পাল্টা শ্লীলতাহানির অভিযোগ কাউন্সিলরের

অভিযোগ কাউন্সিলর সই না করে ফিরিয়ে দেন ছাত্রীকে। তখনই ওই ছাত্রী কাউন্সিলরের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। ছাত্রীর অভিযোগ, তিনি শাসকদলের সমর্থন না হওয়াতেই তাঁকে ফিরিয়ে দেওয়া হয়। ছাত্রীর মা ও ভাইও প্রতিবাদ করেন এই পক্ষপাতিত্বের ঘটনায়। গীতাদেবী এই অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন।

তিনি বলেন, সই করানোর নামে এসে ওই ছাত্রীর মা ও ভাই তাঁর শ্লীলতাহানি করে। কাউন্সিলরের অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার করা হয় ছাত্রীর মা ও ভাইকে। পরে ব্যক্তিগত বন্ডে জামিন পান তাঁরা। কোতোয়ালি থানার সামনে ও কাউন্সিলরের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

English summary
Student was not Trinamool Congress supporter. So councillor did not sign in scholarship form. Councillor countered charge of molestation
Please Wait while comments are loading...