Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ হাবড়ার একাধিক রুটে সরকারি বাস চালু, উদ্বোধন করবেন পরিবহণমন্ত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

হাবড়া, ৩১ অক্টোবর : রাজ্যের পরিবহণ ব্যবস্থাকে ঢেলে সাজাতে আজ আবার একাধিক রুটে নতুন বাস চালু করবেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মমতার সরকার দ্বিতীরবার ক্ষমতায় আসার পর থেকেই যোগযোগ ব্যবস্থাকে আরও উন্নত করার উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। পরিকল্পনামাফিকই যে সমস্ত রুটে বাস কম, সেই সমস্ত রুটে নতুন বাস আনছে পরিবহণ দফতর।

সোমবার উত্তর ২৪ পরগনার হাবড়ার সঙ্গে যোগাযোগ স্থাপনকারী বিভিন্ন রুটে এক ডজন নতুন বাসের উদ্বোধন করবেন পরবহণমন্ত্রী। পরিবহণ দফতর সূত্রে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, হাবড়া-গড়িয়া, হাবড়া-আসানসোল, হাবড়া-দীঘাসহ একাধিক রুটে আপাতত ১২টি বাস চালু করা হবে।

আজ হাবড়ার একাধিক রুটে সরকারি বাস চালু, উদ্বোধন করবেন পরিবহণমন্ত্রী

এই বাসগুলির মধ্যে বেশকিছু এসি বাসও রয়েছে। শুভেন্দু অধিকারী ছাড়া অনুষ্ঠানে উপস্থিত থাকবেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। পুজোর আগেই রাজ্যের বিভিন্ন রুটে ২৭৫টি নতুন বাস চালু করা হয়। এবার দীপাবলির পরেই আবারও ১২টি বাস চালু করা হচ্ছে।

এর ফলে কলকাতা-সহ বিভিন্ন জেলার সঙ্গে হাবড়ার যোগযোগ ব্যবস্থার আরও উন্নতি হবে। এদিন সব জেলার সঙ্গে কলকাতার যোগযোগ ব্যবস্থা উন্নত করা উপর জোর দেওয়া হয়েছে। জলপথ পরিবহন ব্যবস্থাকেও ঢেলে সাজানোর ঘোষণা আজকের অনুষ্ঠান থেকে করবেন পরিবহণ মন্ত্রী।

English summary
State Bus service will start From today At Habra
Please Wait while comments are loading...