Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীনু নাইডু হত্যাকাণ্ডে ‘বড় মাথা’ বাসব রামবাবুই, ফাঁসির দাবি তুলল পরিবার

Subscribe to Oneindia News

পশ্চিম মেদিনীপুর, ১ মার্চ : শ্রীনু হত্যাকাণ্ডে 'বড় মাথা' বাসব রামবাবু গ্রেফতারের পর অভিযুক্তদের ফাঁসির দাবি তুলল পরিবার। খড়গপুরের 'বেতাজ বাদশা' নিহত শ্রীনু নাইডুর মা রামান্না দেবী ও স্ত্রী পূজা নাইডু এই অভিযোগ করেন। অভিযোগ রামবাবুর সঙ্গে হাত না মেলালে শ্রীনুকে খুন করা হবে বলে হুমকি দিয়েছিল রামবাবু। সেইমতোই শ্রীনুকে সরিয়ে দেওয়া হয় দুনিয়া থেকে।

এদিকে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার ভারতী ঘোষ রামবাবুকে বিশাখাপত্তনম থেকে গ্রেফতারের পর সাংবাদিক সম্মলন করে জানিয়েছেন, শ্রীনু হত্যাকাণ্ডের দিন রামবাবু বাড়িতেই ছিল, পুরো ঘটনাটা পরিচালনা সুষ্ঠুভাবে করা হয়েছে তার দ্বারাই। এমনকী ভিনরাজ্য থেকে ভাড়াটে খুনিও আনা হয় তার পরিকল্পনামতোই। ভারতীদেবী জানান, হারানো জমি ফেরত পেতেই এই খুন। তিনি আগেই জানিয়েছিলেন শ্রীনু হত্যার পিছনে বড় মাথা রয়েছে।

শ্রীনু নাইডু হত্যাকাণ্ডে ‘বড় মাথা’ বাসব রামবাবুই, ফাঁসির দাবি তুলল পরিবার

শ্রীনু হত্যাকাণ্ডের প্রায় দেড়মাস পর সেই 'বড় মাথা'কে গ্রেফতার করতে সমর্থ হল মেদিনীপুর জেলা পুলিশ। বিশাখাপত্তনম থেকে মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে রামবাবুকে রাজমান্ডির আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডে তাকে আনা হয় খড়গপুরে। তার দুই সঙ্গীকেও গ্রেফতার করা হয় শ্রীনু হত্যাকাণ্ডে।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি শ্রীনুকে পার্টি অফিসে ঢুকে নৃশংসভাবে খুন করা হয়। এই হত্যাকাণ্ডে রামবাবু ও তার শাগরেদদের পাকড়াও করার আগে পর্যন্ত মোট ১২ জনকে গ্রেফতার করেছিল মেদিনীপুর জেলা পুলিশ। এসডিপিএ বিবেক শর্মার নেতৃত্বে ৮ জনের টিম পাঠিয়ে রামবাবু ও তার দুই সঙ্গীকে গ্রেফতার করা হয়।

English summary
Srinu Naidu murder case : Basab Rambabu was master mind. Srinu's family took the death sentenced.
Please Wait while comments are loading...