Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিরাপত্তায় স্পেশাল ব্রাঞ্চের পুলিশ নিয়োগ রাজ্যের, রূপা বলছেন নজরদারির ফন্দি

Subscribe to Oneindia News

কলকাতা, ৪ এপ্রিল : হঠাৎই বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের নিরাপত্তা বৃদ্ধি করল রাজ্য সরকার। আর এই নিরাপত্তা বৃদ্ধি নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে নানা জল্পনা। রূপাদেবীর নিরাপত্তায় স্পেশাল ব্রাঞ্চের একজন পুলিশকর্মীকে নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রূপ গঙ্গোপাধ্যায় স্বয়ং মনে করছেন, এই নিরাপত্তা বাড়ানোর বাহানায় আসলে তাঁর উপর নজরদারি চালানোর পাকাপাকি বন্দোবস্ত করতে চাইছেন মুখ্যমন্ত্রী। তাই তিনি আদৌ রাজ্যের নিরাপত্তা নেবেন কি না তা নিয়েই তৈরি হয়েছে ধন্দ।

নিরাপত্তায় পুলিশ দিল রাজ্য, রূপা বলছেন নজরদারির ফন্দি

রূপা গঙ্গোপাধ্যায় এখন বলছেন, রাজ্য সরকারের নিয়োগ করা নিরাপত্তারক্ষীর উপর তাঁর কোনও আস্থা নেই। তারপর কয়েকদিন আগে রাজ্যের তরফে বিজেপি-র সাত নেতার উপর নজরদারি চালানো হবে। এই নজরদারি চালানোর জন্য রাজ্য পুলিশের একটি দল তৈরি করা হচ্ছে। যাঁদের বিরুদ্ধে নজরদারি চালানোর কথা ছিল তাঁদের মধ্যে নাম ছিল রূপা গঙ্গোপাধ্যায়েরও। তারপরই এই নিরাপত্তার ব্যবস্থা করায় বিজেপি যথেষ্ট সন্দিহান এই ব্যাপারে।

রাজ্য সরকার এ প্রসঙ্গে জানিয়েছে, সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে রাজ্য সরকারের কাছে একটি চিঠি এসেছিল। সেই চিঠিতে জানতে চাওয়া হয়েছিল, বিজেপি-র রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের নিরাপত্তায় কী ব্যবস্থা করেছে রাজ্য সরকার। এই বিষয়ে একটি রিপোর্ট তলব করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। কেন্দ্রের চাপেই রূপা গঙ্গোপাধ্যায়ের নিরাপত্তায় রক্ষী নিয়োগের বন্দোবস্ত করে রাজ্য।

English summary
Special Branch police assigned in security, Roopa Ganguly says surveillance plan
Please Wait while comments are loading...