Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুলিশকে বোমা মারার হুমকি মামলা : বেকসুর খালাস অনুব্রত মণ্ডল

Subscribe to Oneindia News

সিউড়ি, ২১ ডিসেম্বর : পুলিশকে বোমা মারার হুমকি মামলায় বেকসুর খালাস পেলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বুধবার সিউড়ি আদালত এই মামলায় বেকসুর খালাস করে দিল তাঁকে। আদালতের পক্ষ থেকে এদিন রায় দেওয়া হয়, পুলিশকে বোমা মারার হুমকি সংক্রান্ত কোনও প্রমাণ মেলেনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে। তাই এই অভিযোগ থেকে তিনি সম্পূর্ণ মুক্ত।

অনুব্রত মণ্ডলও এই মামলায় স্বস্তি পাওয়ার পর বললেন, আমি তো আগেই বলেছিলাম আমি সম্পূর্ণ বেকসুর। এসব চক্রান্ত। আমি এজন্য ক্ষমাও চেয়েছিলাম। কোনও উদ্দেশপ্রণোদিতভাবে একথা বলিনি। যদি আমার মুখ থেকে এমন কথা বের হয়, আমি ক্ষমাও চেয়ছিলাম। আইনের প্রতি আমার সম্পূর্ণ বিশ্বাস ছিল।

পুলিশকে বোমা মারার হুমকি মামলা : বেকসুর খালাস অনুব্রত মণ্ডল

উল্লেখ্য, ২০১৩ সালের পঞ্চায়েত ভোটের আগে বীরভূমের পাড়ুইয়ে নির্দল প্রার্থীর বাড়ি জ্বালানো ও মঙ্গলকোটে পুলিশকে বোমা মারার কথা বলে বিতর্কে জড়ান। পুলিশকে বোমা মারার হুমকির অভিযোগ থানায় অভিযোগ দায়ের করা হয়। সিউড়ি আদালতে এই মামলাও চলে। গত বছর এই মামলায় মাত্র পাঁচ মিনিটে জামিন পেয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেই মামলায় অবশেষে বেকসুর খালাস পেলেন অনুব্রত। তাঁর বিরুদ্ধে এই হুমকির কোনও প্রমাণই পাওয়া গেল না।

পুলিশই এই মামলা দায়ের করেছিল বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতির বিরুদ্ধে। এই মামলার দ্রুত জামিন পাওয়া নিয়েও বিতর্ক তৈরি হয়। তবে তখনও যে কথা বলেছিলেন, এখনও সেই কথা অনুব্রত মণ্ডলের মুখে। আইন আইনের পথে চলেছে। আমার বিশ্বাস ছিল আইনের প্রতি। সেই বিশ্বাসের মর্যাদা পেয়েছি। আমি বেকসুর জানতাম। আজ আদালত তাতে সিলমোহর দিল।

English summary
Birbhum district President Anubrata Mandal released from bomb threat case. Siuri court ordered today Anubrata Mandal is guiltless
Please Wait while comments are loading...