Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সম্পত্তি বিবাদে দাদার লাথিতে বোনের মৃত্যু! চাঞ্চল্য ভোগপুরে

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ৬ মার্চ : দাদার লাথিতে বোনের মৃত্যু। চাঞ্চল্যকর এই ঘটনা পূর্ব মেদিনীপুরের ভোগপুরে। সম্পত্তি বিবাদের জেরে বোনের পেটে লাথি মারে দাদা। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয় বোন। সেখানেই মৃত্যু হয় তাঁর। পুলিশ জানিয়েছে, মৃতার নাম মৌমিতা বেরা। অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবারই ধৃতকে তমলুক আদালতে তোলা হয়।

স্বামী পরিত্যক্তা মৌমিতা বেরা বাপের বাড়িতেই থাকতেন। সম্প্রতি বাবাকে জানিয়েছিলেন, কাঠা তিনেক জায়গা দিতে, যেখানে বাড়ি করে আলাদা থাকবেন তিনি ও তাঁর ছেলে। বাবা মেয়ের এই দাবিতে সম্মতও হয়েছিলেন। কিন্তু বাধা সেধেছিল দাদা। এই সম্পত্তি নিয়েই ভাই-বোমের ঝগড়া বাধে। বচসা চলাকালীন বোনের পেটে লাথি মারে দাদা। গুরুতর জখম হন তিনি।

সম্পত্তি বিবাদে দাদার লাথিতে বোনের মৃত্যু! চাঞ্চল্য ভোগপুরে

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। স্থানীয় হাসপাতালে অবস্থান অবনতি হলে মেছেদার নার্সিংহোমে আনার সময়ই মৃত্যু হয় মৌমিতার। মৌমিতার একটি ২০-২২ বছরের ছেলে রয়েছে। তাঁর অভিযোগে ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে মৌমিতার দাদাকে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইছে পুলিশ। পুলিশ জানতে চাইছে, এই ঘটনায় আরও কেউ জড়িত ছিল কি না?

English summary
Sister was died to kick of her elder brother for property dispute.
Please Wait while comments are loading...