Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গৃহবধূকে তিনদিন ধরে আটকে রাখা হল থানায়! কাঠগড়ায় এসআই, কাউন্সিলরও

Subscribe to Oneindia News

নদিয়া, ২৩ মার্চ : এক গৃহবধূকে তিনদিন থানায় আটকে রাখার অভিযোগ উঠল এসআই-এর বিরুদ্ধে। স্থানীয় কাউন্সিলরের প্ররোচনায় থানায় জোর করে মহিলাকে আটকে রাখা হয় বলে অভিযোগ। নদিয়ার শান্তিপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ও কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ নিয়ে নির্যাতিতা মাহিলা দ্বারস্থ হয়েছে নদিয়ার পুলিশ সুপার ও রানাঘাট মহকুমা শাসকের।

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। পারিবারিত বিবাদের জেরে স্বামীর হাতে প্রহৃতা গৃহবধূকে উদ্ধার করেছিলেন প্রতিবেশীরা। অগ্নিশর্মা স্বামী এরপর কাউন্সিলার বিভাস ঘোষের কাছে স্ত্রী-র নামে অভিযোগ করেন। কাউন্সিলারের প্ররোচনায় শান্তিপুর থানার এসআই জয় দাস ওই মহিলা ও তাঁর মেয়েকে থানায় তুলে নিয়ে যান। সেখানে তাঁদের তিনদিন আটকে রাখা হয়। নির্যাতিতা মহিলার অভিযোগ, তাঁর স্বামীর সঙ্গে যোগসাজোশে পুলিশ অফিসার ও কাউন্সিলর তাঁকে হেনস্থা করেন।

গৃহবধূকে তিনদিন ধরে আটকে রাখা হল থানায়! কাঠগড়ায় এসআই, কাউন্সিলরও

নির্যাতিতা মহিলার ১২ বছর আগে বিয়ে হয়েছিল শান্তিপুরের বাসিন্দা বিশ্বজিৎ ধোনির সঙ্গে। কিন্তু তাঁদের দাম্পত্যজীবন সুখের ছিল না। প্রায়ই অশান্তি লেগে থাকত। স্ত্রীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। অভিযোগ, দিন কয়েক আগে স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করেন স্বামী। তা ঢাকা দিতেই কাউন্সিলর ও পুলিশকে দিয়ে হেনস্থা করা হচ্ছে। অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর ও পুলিশ অফিসার।

English summary
SI of Police is accused in detain a house wife during three days.
Please Wait while comments are loading...