Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২ লক্ষ ৫৪ হাজারের নতুন নোট নিয়ে পুলিশের জালে ৫, ধরা পড়ে সিবিআই আধিকারিক বলে পরিচয়

Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ১৫ ডিসেম্বর : নতুন নোটের ব্যাগভর্তি টাকা নিয়ে ধরা পড়লেন পাঁচ ব্যক্তি। ধরা পড়ে নিজেকে সিবিআই আধিকারিক বলে পরিচয় দেয় একজন। পরিচয়পত্র দেখালেও তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে পুলিশের মধ্যে। আদৌ ওই ব্যক্তি সিবিআই আধিকারিক কি না, তা স্পষ্ট হয়নি। টাকার উৎস নিয়েও সদুত্তর দিতে পারেনি ধৃত ব্যক্তি।

নোট বাতিলের পর সাধারণ গ্রাহকরা ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে মাথা কুড়ছে নতুন টাকার জন্য। আর প্রতিদিনই নতুন নোটে লাখ লাখ টাকা উদ্ধার হচ্ছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। এখন থেকেই কালো টাকায় পরিণত হচ্ছে নতুন নোট। এবার এ রাজ্যেও নতুন নোটে ২ লক্ষ ৫৪ হাজার টাকা উদ্ধার হল। শিলিগুড়ির মাটিগাড়ার একটি শপিং মলের কাছ থেকে এই টাকা উদ্ধার হয়।এই ঘটনায় গ্রেফতার করা হয় পাঁচজনকে।

২ লক্ষ ৫৪ হাজারের নতুন নোট নিয়ে পুলিশের জালে ৫, ধরা পড়ে সিবিআই আধিকারিক বলে পরিচয়

গোপন সূত্রে খবর পেয়ে শিলিগুড়ি পুলিশ টাকা উদ্ধারের অভিযানে নামে। পাঁচজনকে গ্রেফতারের পর তাদের কাছ থেকে ১২৭টি নতুন দু'হাজার টাকার নোট উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, ধৃতরা হল শ্যামল সরকার, সুদর্শন সেন, মলয় রায়, সজল দে ও অঙ্কিত সিংহল। মলয় রায় নিজেকে সিবিআই আধিকারিক বলে পরিচয় দেয়। তাঁর পরিচয় খতিয়ে দেখা হচ্ছে।

আয়কর বিভাগকে জানানো হয়েছে পুরো বিষয়টি। থানায় গিয়ে আয়কর বিভাগের আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করছেন ধৃত পাঁচজনকে। কোথা থেকে ওই টাকা পেয়েছেন তাঁরা, তা জানার চেষ্টা আলানো হচ্ছে। এদিনই ধৃতদের আদালতে তোলা হয়। ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে তাদের।

English summary
Shiliguri police arrest five persons with new notes of two lakh 54 thousand. A arrested person demand that he is CBI officer.
Please Wait while comments are loading...