Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুদীপের রোজভ্যালি যোগ প্রমাণে ৫ জনের গোপন জবানবন্দিই এখন মূল অস্ত্র সিবিআইয়ের

Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ১০ জানুয়ারি : রোজভ্যালিকাণ্ডে ধৃত সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জেরায় এবার সিবিআই-এর অস্ত্র হচ্ছে পাঁচজনের গোপন জবানবন্দি। এই গোপন জবানবন্দিতেই উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য। সেই তথ্যসূত্র ধরেই এবার জেরা পর্ব চালাতে চাইছেন সিবিআই আধিকারিকরা। এদিন ভুবনেশ্বরে সিবিআই দফতরে যখন দফায় দফায় জেরা চলবে তৃণমূলের হেভিওয়েট সাংসদকে, তখনই বাইরে বিক্ষোভ দেখাবেন তৃণমূল সাংসদ-বিধায়ক-মন্ত্রীরা।

ছ'দিনের হেফাজত শেষে সোমবারই তাঁকে তোলা হয়েছিল ভুবনেশ্বর আদালতে। তাঁকে ফের ছ'দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানায় সিবিআই। তবে আদালত তিনদিনের হেফাজত মঞ্জুর করেছে। সুদীপের আইনজীবীর তরফে দাবি করা হয়, সিবিআইয়ের হাতে কোনও সুনির্দিষ্ট প্রমাণ নেই। নিছকই অভিযোগের ভিত্তিতে তাঁকে হেফাজতে চাওয়া হচ্ছে। তাঁর জামিনের আবেদন করা হয় আইনজীবীদের তরফে।

সুদীপের রোজভ্যালি যোগ প্রমাণে গোপন জবানবন্দিই মূল অস্ত্র

বিচারক সিবিআই আইনজীবীকে এই মর্মে প্রমাণ দাখিল করতে বলেন। সিবিআই আইনজীবী বিচারককে জানান, সমস্ত প্রমাণ তাঁদের হাতে আছে। সেই প্রমাণ কেস ডায়েরিতে রাখা আছে। তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিশ্বাসভাজনদের গোপন জবানবন্দি রয়েছে কেস ডায়েরিতে। সেই ভিডিও ফুটেজ খতিয়ে দেখেন বিচারক। প্রায় দেড়ঘণ্টা ধরে তিনি ভিডিও ফুটেজ দেখেন। তারপর সুদীপের তিনদিনের সিবিআই হেফাজতের নির্দেশ জারি করেন।

সেইমতো মঙ্গলবার সকাল থেকে দফায় দফায় সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জেরা পর্ব শুরু করেছেন সিবিআই আধিকারিকরা। নতুন প্রশ্নমালা সাজিয়ে জেরা করা হচ্ছে তাঁকে। তাঁর রোজভ্যালি যোগ সামনে আনতে কোনও ফাঁক রাখছেন না সিবিআই আধিকারিকরা।

English summary
Secret testimony is the main weapon against Sudip Bandyopadhyay for CBI in Rose valley scam
Please Wait while comments are loading...