Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিজের অফিসেই সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মঘাতী সালানপুর থানার আইসি

Subscribe to Oneindia News

কলকাতা, ২৮ ফেব্রুয়ারি : নিজের চেম্বারেই সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মঘাতী হলেন আইসি। মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে বর্ধমানের আসানসোলের সালানপুর থানায়। নিজের চেয়ারেই এফোঁড়-ওফোঁড় হয়ে যায় গুলি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। এদিন বিকেলেই তাঁর মৃত্যু হয় হাসপাতালে। কী কারণে তিনি এই কাণ্ড ঘটালেন, তা এখনও নিশ্চিত নয়।

মঙ্গলবার সকাল ১০টা নাগাদ নিজের চেম্বারে ঢোকেন সালানপুর থানার আইসি সিদ্ধার্থ ঘোষাল। নিজের চেম্বারে ঢোকার পরই গুলির শব্দে কেঁপে ওঠে থানা। গুলির শব্দে ছুটে যান থানার অন্যান্য পুলিশ আধিকারিক ও কর্মীরা। তাঁরা দেখেন, নিজের চেয়ারের উপর লুটিয়ে পড়ে আছেন আইসি। রক্তে ভেসে যাচ্ছে তাঁর চেয়ার। গুলিবিদ্ধ আইসি সিদ্ধার্থ ঘোষালকে নিয়ে পুলিশ আধিকারিকরা ছোটেন হাসপাতালে।

নিজের অফিসেই সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মঘাতী সালানপুর থানার আইসি

চিকিৎসকরা চটজলদি ব্যবস্থা নেন। তাঁর শরীরে কোনও গুলি খুঁজে পাননি চিকিৎসকরা। বুকের এফোঁড়-ওফোঁড় হয়ে গিয়ে বেরিয়ে গিয়েছে গুলিটি। প্রচুর রক্তক্ষরণ হয়েছে এই ঘটনায়। তাই চার বোতল রক্ত দিতে হবে বলে জানানো হয়। এরপরই তাঁকে দুর্গাপুরে স্থানান্তরিত করা হয়। সেখানে চার বোতল রক্ত দেওয়ার পরও অবস্থার অবনতি হতে থাকে। শেষমেশ মৃত্যর কোলে ঢলে পড়েন তিনি। কেন তিনি আত্মহত্যা করলেন, তা জানতে তদন্ত কমিটি গঠন করা হচ্ছে।

English summary
Salanpur IC committed suicide to shoot from his service revolver in own office.
Please Wait while comments are loading...