Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মন্ত্রীর বাড়ির সামনে ধর্না কর্মসূচিতে যোগ দিতে গিয়ে আক্রান্ত বাবুল সুপ্রিয়, প্রতিবাদে আসানসোল বনধ

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

আসানসোল, ২০ অক্টোবর : বিজেপি-তৃণমূল সংঘর্ষে বুধবার অগ্নিগর্ভ হয়ে উঠেছিল আসানসোল। বিজেপি নেতাদের গাড়ি ভাঙচুরের পাশাপাশি কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়কে ঘেরাও করে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। তাঁকে লক্ষ্য করে ইট ছুড়ে আঘাতও করা হয়। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার আসানসোল শিল্পশহরজুড়ে বনধ চলছে।

বুধবার আসানসোলের ভগত সিং মোড়ে মন্ত্রী মলয় ঘটকের বাড়ির সামনে ধর্না ও অবস্থানের কর্মসূচি ছিল বিজেপি-র।
বাবুল সুপ্রিয়র সেই কর্মসূচিতে যোগ দেওয়ার কথাও ছিল। কর্মসূচির লক্ষ্যে বিজেপি কর্মীরা জড়ো হতে শুরু করলেই তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীরা প্রতিবাদে গর্জে ওঠেন।

মন্ত্রীর বাড়ির সামনে ধর্না কর্মসূচিতে যোগ দিতে গিয়ে আক্রান্ত বাবুল সুপ্রিয়, প্রতিবাদে আসানসোল বনধ

বিজেপি নেতা সুব্রত মিশ্রকে বেধড়ক মারধর করা হয়। বাবুল সুপ্রিয়র পথও আটকায় তৃণমূল কর্মীরা। তাঁকে লক্ষ্য করে ইট ছোড়া হয়। একটি ইট তাঁর বুকে লাগে। কর্মসূচিতে পৌঁছতে না পেরে ফিরে যেতে হয় তাঁকে। অভিযোগ পুলিশ ছিল নীরব দর্শক।

উভয়পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ বেধে যায়। ব্যাপক পুলিশ বাহিনী নেমেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। নামানো হয় র‍্যাফ। আসানসোলের মেয়র কেন্দ্রীয়মন্ত্রীকে রক্ষা করতে উদ্যোগী হন। মেয়র বলেন, এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নয়।

বিজেপি-র গোষ্ঠাদন্দ্ব এটি। মঙ্গলবার আসানসোলে রাস্তার উদ্বোধনে এসেছিলেন বাবুল সুপ্রিয়। তিনি বেশ কয়েকজন গরু পাচারকারীকে ধরে ফেলেন। সেই ঘটনায় তৃণমূল কংগ্রেস কর্মীরা জড়িত থাকার অভিযোগ ওঠে। সেই কারণেই মন্ত্রী মলয় ঘটকের বাড়ি ঘেরাওয়ের কর্মসূচি নেওয়া হয়।

English summary
Ruckus during Babul Supriyo’s visit,strike called in Asansol,
Please Wait while comments are loading...