Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাংলায় তৃণমূল জেহাদি কার্যকলাপ চালাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ আরএসএস-এর

Subscribe to Oneindia News

কলকাতা, ২১ মার্চ : উত্তরপ্রদেশ এবং উত্তরাখণ্ডে বিজেপির বিশাল জয়ের পর উত্তর ভারতে প্রায় কবজা করে নিয়েছে বিজেপি। যদিও পাঞ্জাব আপাতত হাতছাড়া হয়েছে। এখন আপাতত দক্ষিণ ও পূর্ব ভারতই লক্ষ্য গেরুয়া দলের।

পূর্ব ভারতের রাজনৈতিক অঙ্কটা বদলানোর লক্ষ্যে এবার নয়া রেজোলিউশন আনল আরএসএস। কোয়েম্বাটুরে ৩দিনের আলোচনা সভা সেরে এবার বিজেপির বিস্তৃতির পথ প্রশস্ত করার সরাসরি ইঙ্গিত দিল আরএসএস।

বাংলায় তৃণমূল জেহাদি কার্যকলাপ চালাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ আরএসএস-এর

আরএসএস-এর নজর এবার বাংলায়। এই রেজোলিউশনের শিরোনাম হল, "পশ্চিমবঙ্গে জেহাদি কার্যকলাপের বাড়বাড়ন্ত ভারতের নিরাপত্তার জন্য উদ্বেগজনক।" আর তাতে বলা হয়েছে, ১৯৫১ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত রাজ্যে হিন্দু জনসংখ্যা ৮ শতাংশ কমেছে।

রেজোলিউশনে বলা হচ্ছে, "১৯৫১ সালে প্রথম আদমসুমারী অনুয়ায়ী, রাজ্যের মোট জনসংখ্যার ৭৮.৪৫ শতাংশ হিন্দু ছিল। সেই সংখ্যা এখন কমে দাঁড়িয়েছে ৭০.৫৪ শতাংশে।" এতে এও বলা হয়েছে যে ২০১৪ থেকে ২০১৭ সালের মধ্যে ৬ জনকে জেহাদিরা খুন করেছে।

আরএসএস-এর দক্ষিণবঙ্গের সেক্রেটার বলেন, "এই রেজোলিউশনে পরিস্কার করে বলা হয়েছে,পশ্চিমবঙ্গ জেহাদি কার্যকলাপ, হিংসা ও সাম্প্রদায়িক উপাদনকে প্রশ্রয় দিচ্ছে।"

বিজেপির জাতীয় সচির রাহুল সিনহা বলেন, "বিজের আগামী টার্গেট হচ্ছে বাংলা।পশ্চিমবঙ্গও বিজেপির হবে। সারা দেশ মোদীজির সঙ্গে রয়েছে বাংলাতেও তার অন্য়থা হবে না।"

English summary
RSS blasts Mamata Banerjee, says Trinamool promoting 'jihadi activities' in West Bengal
Please Wait while comments are loading...