Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আদালতে কান্নায় ভেঙে পড়ে তিনদিনের সিবিআই হেফাজতে তাপস পাল

  • Written By:
Subscribe to Oneindia News

ভুবনেশ্বর, ৩১ ডিসেম্বর : রোজভ্যালি চিটফান্ড প্রতারণা মামলায় তিনদিনের সিবিআই হেফাজত হল তৃণমূল সাংসদ তাপস পালের। তার বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ আনে সিবিআই। সেই সূত্রেই সমস্ত দিক খতিয়ে দেখে তিনদিনের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে সিবিআই।

এদিকে এদিন ভুবনেশ্বরে আদালতে শুনানি চলাকালীন কান্নায় ভেঙে পড়েন তাপস পাল। এমনকী অসুস্থ হয়ে পড়েন, এমনটাও শোনা গিয়েছিল। তবে যদিও বাইরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অসুস্থতার প্রসঙ্গ উড়িয়ে দেন তিনি। এদিকে এদিন তাপস পালের আইনজীবী পাল্টা ষড়যন্ত্রের অভিযোগ করেন।

আদালতে কান্নায় ভেঙে পড়ে তিনদিনের সিবিআই হেফাজতে তাপস পাল

যদিও জানা গিয়েছে, ২০১০ সালে কেন্দ্রীয় অর্থমন্ত্রক ও সেবিকে চিটফান্ড নিয়ে চিঠিতে যে অভিযোগ তাপস পাল করেছিলেন তাতে রোজভ্যালির নাম ছিল না। দাবি করা হচ্ছে, তাপস পালের হয়ে সেই চিঠি লিখেছিলেন রোজভ্যালিরই কোনও কর্তাব্যক্তি। সেই চিঠি সিবিআইয়ের হাতে এসে গিয়েছে। অফিসের গোপন কুঠুরিতে দেওয়াল ভেঙে তাপস পালের চিঠি উদ্ধার হয়েছে।

এদিন তাপস পালকে তিনদিনের হেফাজতে নেওয়ার পরে সন্ধ্যায় ঘণ্টা দু'য়েকের বিরতির পরে ফের ম্যারাথন জেরা শুরু করবে সিবিআই। রোজভ্যালি সংস্থা ছাড়ার পরও কীভাবে তিনি বিভিন্ন সময়ে সুযোগ-সুবিধা নিয়েছেন, এবং কীভাবে রোজভ্যালি্র হয়ে কাজ করার সময়ে আর্থিকভাবে উপকৃত হয়েছেন তা সবই তাপস পালের কাছ থেকে জেনে তদন্ত এগিয়ে নিয়ে যাবে সিবিআই।

English summary
Rose Valley chit fund : Tapas Paul get 3 days CBI custody
Please Wait while comments are loading...