Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, ফের কাঠগড়ায় এই বেসরকারি হাসপাতাল

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

রোগী মৃত্যুকে ঘিরে উত্তেজনা নিউ আলিপুরের বিপি পোদ্দার হাসপাতালে। গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। দীর্ঘদিন ধরেই এই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন জিঞ্জিরাবাজারের বাসিন্দা বিজয়কুমার কুর্মি।

[আরও পড়ুন:মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কেন্দ্রে অক্সিজেনের অভাবে ৩০টি শিশু মৃত্যুর অভিযোগ]

শেষবার ৫ অগাস্ট তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কোনও দিন কিডনির রোগ না থাকলেও, কেন ডায়ালিসিস, তা নিয়ে প্রশ্ন তুলেছেন আত্মীয়রা।

[আরও পড়ুন:সরকারি হাসপাতালে পাঁচ দিনে ৬৩ শিশুর মৃত্যুর দায় কার, উঠছে প্রশ্ন]

বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, ফের কাঠগড়ায় এই বেসরকারি হাসপাতাল

দীর্ঘদিন ধরে নিউ আলিপুরের বিপি পোদ্দার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন, বিজয়কুমার কুর্মি(৬৮)। প্রথমবার ২৮ এপ্রিল ভর্তি হন তিনি। বিল বাড়তে থাকায় মাঝে তাঁকে ছাড়িয়ে নিয়ে যাওয়া হয় হাসপাতাল থেকে। কিডনির রোগ না থাকলেও, কোন চিকিৎসায় তাঁর কিডনি খারাপ হল, তা নিয়ে প্রশ্ন তুলেছে পরিবার। ডায়ালিসিস চলাকালীন বিজয়কুমার কুর্মির প্রবল জ্বর হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, ফের কাঠগড়ায় এই বেসরকারি হাসপাতাল

৫ অগাস্ট প্রবল জ্বরে আক্রান্ত হন তিনি। সেই সময় আবার তাঁকে বিপি পোদ্দারে ভর্তি করা হয়। ভেন্টিলেটরেও দেওয়া হয় তাঁকে। শনিবার সকাল সাতটা নাগাদ হাসপাতাল থেকে ফোনে জানানো হয় রোগী চিকিৎসায় সাড়া দিচ্ছে না। পরিবারের সদস্যরা হাসপাতালে এসে অপেক্ষা করতে থাকেন। অভিযোগ, তিন ঘণ্টা অপেক্ষা করার পর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, মারা গিয়েছেন বিজয়কুমার কুর্মি। পরিবারের অভিযোগ হাসপাতালে চিকিৎসায় গাফিলতি হয়েছে। বিনা চিকিৎসায় রোগীকে ফেলে রাখার অভিযোগও করেছেন তাঁরা। হাসপাতালের সামনে এবং রাস্তায় বিক্ষোভ দেখান পরিবারের সদস্যরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।

English summary
Relative furious after patient died at New Alipore BP Poddar hospital
Please Wait while comments are loading...